বলিউডে বিরাট ধাক্কা, ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী মালাইকা অরোরার বাবা

Published on:

bollywood actress malaika arora father anil arora died

ইন্ডিয়া হুড ডেস্কঃ বলিউড থেকে এবার বিরাট খবর সামনে উঠে এল। আত্মহত্যা করলেন অভিনেত্রী মালাইকা আরোরার বাবা। শুনে চমকে গেলেন তো? কিন্তু এটাই সত্যি। আর এহেন খবরে রীতিমতো স্তম্ভিত হয়ে গেছেন সকলে। শেষ পাওয়া খবর অনুযায়ী, অভিনেত্রীর বাবা নাকি ছাদ থেকে লাফ মেরে আত্মহত্যা করেছেন। স্বাভাবিকভাবেই এহেন খবরে গোটা বলিউডে শোরগোল পড়ে গিয়েছে।

আত্মহত্যা করলেন মালাইকার বাবা

মালাইকা আরোর, বলিউডের একজন নাম করা অভিনেত্রী এবং নৃত্যশিল্পী। বরাবরই কিছু না কিছু বিষয়ে অভিনেত্রী শিরোনামে উঠে আসেন। কখনও আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ তো আবার বয়সে অনেকটাই ছোট অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্ক, অভিনেত্রীর লাইফ সবসময় লাইমলাইটে উঠে আসে। এবারও তার ব্যতিক্রম ঘটল না। কিন্তু এবারে অভিনেত্রীর বাবার আচমকা এহেন পদক্ষেপে চমকে গিয়েছেন সকলে। আচমকা কেন এরকম পদক্ষেপ নিলেন অভিনেত্রীর বাবা তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

WhatsApp Community Join Now

সকালে ঘটেছে ঘটনাটি

আজ বুধবার সকাল ৯টা নাগাদ মালাইকা অরোরার বাবা অনিল অরোরা ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। এই ঘটনার পর মালাইকার পরিবার এবং যাঁরা তাঁকে চিনতেন, তাঁরা স্বাভাবিকভাবেই স্তম্ভিত। ইতিমধ্যে খবর পেয়ে মুম্বই পুলিশ অভিনেত্রীর বাড়িতে পৌঁছে তথ্য সংগ্রহ করছে। জানা গিয়েছে, মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খানও এই কঠিন সময়ে তাঁর বাড়িতে পৌঁছে গিয়েছেন। মালাইকার বাড়ির বাইরে পুলিশ ও অন্যান্যদের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে আরবাজ খানকে। শোনা যাচ্ছে, অনিল অরোরা যখন আত্মহত্যা করেন, তখন মালাইকা অরোরা বাড়িতে ছিলেন না।

অনিল ইন্ডিয়ান মার্চেন্ট নেভিতে কাজ করেছেন। অনিল অরোরা মালয়ালি খ্রিস্টান পরিবার থেকে আসা জয়েস পলিকার্পকে বিয়ে করেছিলেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন