ল্যাপটপে একাধিক পুরুষের নগ্ন ছবি! তাহলে কী সমকামী সন্দীপ ঘোষ? ED-র হাতে বিস্ফোরক তথ্য

Published on:

sandip ghosh r g kar

ইন্ডিয়া হুড ডেস্কঃ যত সময় এগোচ্ছে ততই যেন আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতাল কাণ্ডে একের পর এক মোড় উঠে আসছে। এমনিতে তো মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় সরগরম সমগ্র বাংলা তথা দেশ। রাস্তায় নেমে দফায় দফায় বিক্ষোভ দেখাচ্ছেন সাধারণ মানুষ থেকে শুরু করে জুনিয়র চিকিৎসকরা। লাগাতার সকলের কর্মবিরতি চলছে। অন্যদিকে হাসপাতালে আর্থিক দুর্নীতিকাণ্ডে বর্তমানে ইডি হেফাজতে রয়েছেন প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। যত সময় অতিবাহিত হচ্ছে ততই এই সন্দীপ ঘোষের একের পর এক কীর্তি প্রকাশ্যে উঠে আসছে। এবারও তার ব্যতিক্রম ঘটল না।

সন্দীপ ঘোষের নতুন কীর্তি ফাঁস

এবার এই সন্দীপ ঘোষের এমন এক কীর্তি প্রকাশ্যে এসেছে যা শোনার পর চমকে যেতে পারেন যে কেউ। আপনিও কি জানতে ইচ্ছুক যে কী হয়েছে? তাহলে জানিয়ে রাখি, এবার আরজি করের প্রাক্তন অধ্যক্ষের ল্যাপটপ হাতে পেয়েছেন ED আধিকারিকরা। আর এই ল্যাপটপ ঘেঁটে যা মিলেছে তা দেখে চোখ কপালে উঠেছে তদন্তকারী অফিসারদের। তাঁর ল্যাপটপে মিলল একাধিক নগ্ন পুরুষের ছবি। হ্যাঁ ঠিকই শুনেছেন।

WhatsApp Community Join Now

সন্দীপ ঘোষের ল্যাপটপে একাধিক নগ্ন পুরুষের ছবি!

আর্থিক অনিয়মের অভিযোগে আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বিরুদ্ধে ২০১৭ সালে হংকংয়ে এক নার্সিং ছাত্রের শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল। হংকংয়ের দৈনিক সংবাদমাধ্যম সাউথ চায়না মর্নিং পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, এক নার্সিং পড়ুয়া সন্দীপ ঘোষের বিরুদ্ধে গোপনাঙ্গ স্পর্শ করার চেষ্টার অভিযোগ করেন। সরকারি হাসপাতালে পোশাক বদলানোর সময় এই ঘটনা ঘটে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, সন্দীপ ঘোষ কি তবে সমকামী?

কিন্তু সেই সময় ব্যাপারটি ‘মিস-আন্ডারস্ট্যান্ডিং’ বলে দাবি করেছিলেন সন্দীপ ঘোষ। তাঁর দাবি ছিল, তিনি নাকি ব্যথা নিরাময়ের বিশেষ একটি ব্যায়াম ডেমনস্ট্রেট করে দেখাচ্ছিলেন। সেইসময়ে দুর্ঘটনাবশত এমন ঘটে যায়। তবে এই ল্যাপটপ নিয়ে রহস্য আরও জোরাল হয়েছে। কারণ এই ল্যাপটপটিকে অন্য একটা জায়গায় সরিয়ে রাখা হয়েছিল। এতে বহু পুরুষের নগ্ন ছবি রয়েছে বলে ইডি সূত্রে দাবি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন