ISL শুরুর আগে তিন তিনটি সুখবর, খুশিতে লাফাচ্ছে মোহনবাগান

Published on:

mohun bagan isl

ইন্ডিয়া হুড ডেস্কঃ দুর্বল ডিফেন্সের কারণে ডুরান্ড কাপের ফাইনালে হারতে হয়েছিল মোহনবাগানকে। ঘরের মাঠে তুমুল সমর্থনের মাঝে ম্যাচের প্রথমার্ধে জোড়া গোলে এগিয়ে থাকলেও শেষমেষ দ্বিতীয়ার্ধে ম্যাচ চলে যায় সবুজ মেরুনের হাতের বাইরে। ফাইনালের এই হার এখনো ভুলতে পারেনি বাগান ক্লাবের সদস্যরা। এর মাঝেই বেজে গিয়েছে ইন্ডিয়ান সুপার লিগ ২০২৪-এর দামামা। রাত পোহালেই টুর্নামেন্টের অভিযান শুরু করবে সবুজ মেরুন দল।

ইন্ডিয়ান সুপার লিগ ২০২৪ শুরুর আগে মোহনবাগান শিবিরে এসেছে একাধিক সুখবর। আসন্ন মরশুমের প্রথম ম্যাচে যখন মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে মাঠে নামার প্রস্তুতি জোরদার হচ্ছে সবুজ-মেরুন শিবিরে, তখন এই সুখবর এসে পৌঁছেছে ভক্তদের কাছে। কারণ ISL-এর আগে যেসব ফুটবলারদের চোট নিয়ে চিন্তায় ছিলেন কোচ মোলিনা, তাঁরা এবার এক এক করে মাঠে ফেরার জন্য তৈরি হচ্ছেন।

WhatsApp Community Join Now

চোট সরিয়ে মাঠে ফিরছেন ম্যাকলারেন

তারকাখচিত মোহনবাগান দলের অন্যতম প্রধান শক্তি হলেন অস্ট্রেলিয়ান স্ট্রাইকার জেমি ম্যাকলারেন। সাম্প্রতিক চোটের কারণে তিনি অনুশীলনের বাইরে ছিলেন। মাঠে তাঁকে দেখা গেলেও বেশিরভাগ সময় আইস-ব্যাগ নিয়ে রিহ্যাব করতেই দেখা যাচ্ছিল তাঁকে। তবে ISL শুরুর আগেই সুখবর দিলেন বাগানের ফিজিও। জানা গেছে, এবার পুরোপুরি সুস্থ হয়ে দলে ফিরেছেন ম্যাকলারেন। সেই সঙ্গে এও জানা গেছে যে, এবার মাঠে নামার জন্য প্রস্তুত হচ্ছেন তিনি।

বাগানের আরো একজোড়া ফুটবলার চোট সরিয়ে ফিরছেন

ISL শুরুর আগে ম্যাকলারেনের পাশাপাশি মোহনবাগানের আরও দুই ফুটবলার – আশিক কুরুনিয়ান এবং গোলকিপার ধীরজ সিং-ও ফিট হয়ে গেছেন বলেই খবর মিলেছে. দু’জনেই দলের সঙ্গে অনুশীলনে ফিরেছেন এবং প্রথম ম্যাচের জন্য নিজেদের প্রস্তুতি সম্পূর্ণ করেছেন। আশিকের গতিময় উইং প্লে এবং ধীরজের নির্ভরযোগ্য গোলকিপিং মোহনবাগানের রক্ষণ ও আক্রমণে বাড়তি শক্তি যোগাবে।

চোট সমস্যা কাটিয়ে পূর্ণ শক্তিতে ISL 2024 খেলবে মোহনবাগান

এই সব ফুটবলারদের চোটমুক্ত হয়ে দলে ফেরার ফলে কোচ জোসে মোলিনা অনেকটাই স্বস্তি পেয়েছেন। প্রথম ম্যাচে মুম্বই সিটি এফসি-র মতো শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধে এই ফুটবলারদের উপস্থিতি দলের মনোবল বাড়াবে এবং প্রতিদ্বন্দ্বিতায় অতিরিক্ত প্রভাব ফেলতে সক্ষম হবে। মোহনবাগানের সমর্থকরাও এই খবরে অত্যন্ত আনন্দিত। দীর্ঘ অপেক্ষার পর প্রিয় খেলোয়াড়দের মাঠে নামতে দেখার উত্তেজনা দিন দিন বাড়ছে।

আরেকদিকে ISL অভিযানের ঠিক একদিন আগে নতুন স্পনসরও পেয়ে গেল মোহনবাগান। সবুজ মেরুনের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে তাঁদের নিউ স্পনসর সম্পর্কে জানানো হয়েছে। বর্তমানে ভারত বিখ্যাত অরুণ আইসক্রিম মোহনবাগান দলের সঙ্গে যুক্ত হয়েছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন