অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা শাহরুখ খানের

Published on:

shahrukh khan

ইন্ডিয়া হুড ডেস্কঃ বলিউডের বেতাজ বাদশা হলেন শাহরুখ খান। তাই দেশের যেকোনো উদীয়মান অভিনেতা বা অভিনেত্রীর কাছে শাহরুখের থেকে প্রশংসা পাওয়া যথেষ্ট সম্মানের। আর এবার সেই সম্মান জুটলো অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কপালে। মুম্বইয়ে অনুষ্ঠিত আইফা IIFA 2024-এর প্রেস কনফারেন্সে বলিউড সুপারস্টার শাহরুখ খান অভিষেকের প্রশংসায় পঞ্চমুখ হলেন।

এই ইভেন্টের শুরুতেই মঞ্চে সহ-উপস্থাপক করণ জোহরকে মজার ছলে খোঁচা দেন শাহরুখ। যা দেখে দর্শকরা হাঁসিতে ফেটে পড়ে। শুধু তাই নয়, শাহরুখ এই ইভেন্টে Stree-2 সিনেমার অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অভিনয়ের ভূয়সী প্রশংসা করেন। আর এই প্রশংসা উঠতি এই অভিনেতার কাছে একটা যে বড় প্রাপ্তি হতে পারে, তা একবাক্যে স্বীকার করা যায়। কারণ অভিজ্ঞ অভিনেতার মুখে তরুণ অভিনেতার সম্পর্কে এই কথা শোনার পর দর্শকরা বেশি উচ্ছাসিত হয়ে পড়েছিলেন।

WhatsApp Community Join Now

শাহরুখের মুখে অভিষেকের প্রশংসা

২০২৪ সালে Stree-2 ছবিতে দুর্দান্ত অভিনয় করে আবারও শিরোনামে উঠে এসেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম। এই সিনেমায় তাঁর চরিত্র এবং অভিনয় স্টাইল দারুণ প্রশংসিত হয়েছে। আর এবার এই সিনায় অভিনয়ের জন্য অভিষেকের প্রশংসা করে শাহরুখ খান বলেন, “অভিষেকের কাজ আমাকে মুগ্ধ করেছে, তাঁর কাজের বৈচিত্র্য এবং দক্ষতা বলিউডে তাঁকে একটি শক্তিশালী অবস্থান দিয়েছে। অভিনয়ে গভীরতা এবং পরিশ্রম স্পষ্টভাবে দেখা যায়। Stree-2-এ তাঁর পারফরম্যান্স ছিল অসাধারণ।”

বলিউডের অন্যতম সেরা অভিনেতা অভিষেক

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলিউডের একজন প্রতিভাবান অভিনেতা এবং কাস্টিং ডিরেক্টর হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তিনি প্রথমে মঞ্চে কাজের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। তবে অভিনয় দক্ষতা অভিষেককে সিনেমার দিকে টেনে নিয়ে আসে। তিনি বেশ কিছু ছোট চরিত্রে অভিনয় করে শুরু করলেও, তার অভিনয়ের গভীরতা এবং সপ্রতিভতা তাকে দ্রুত পরিচিতি এনে দেয়। অভিষেকের কেরিয়ারের অন্যতম উল্লেখযোগ্য মাইলফলক হলো ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত হরর-কমেডি ফিল্ম Stree। অভিষেকের তার অনবদ্য কমিক টাইমিং এবং সাবলীল অভিনয় সিনেমাটিকে আরও আকর্ষণীয় করে তোলে।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আরো কিছু প্রশংসিত কাজ

(১) পাতাল লোক (২০২০): এই ওয়েব সিরিজে অভিষেক ‘হাতোড়া ত্যাগী’ চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা পান। সিরিয়াস এবং ভয়ঙ্কর এই চরিত্রে তিনি নিখুঁতভাবে নিজেকে ফুটিয়ে তোলেন।

(২) বালা (২০১৯): এই সিনেমায় অভিষেকের সহ-অভিনেতা হিসেবে ছিলেন আয়ুষ্মান খুরানা। ছোট চরিত্র হলেও তাঁর অভিনয় বিশেষভাবে প্রশংসিত হয় এই সিনেমায়

(৩) রাজকাহিনী (২০১৫): বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতেও অভিষেক বন্দ্যোপাধ্যায় বেশ কিছু উল্লেখযোগ্য কাজ করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য হল সৃজিত মুখোপাধ্যায়ের ‘রাজকাহিনী’।

কাস্টিং ডিরেক্টর হিসেবেও কাজ করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

অভিনয়ের পাশাপাশি, অভিষেক একজন সফল কাস্টিং ডিরেক্টরও। তিনি Wake Up Sid, The Dirty Picture সহ একাধিক সুপারহিট সিনেমার কাস্টিংয়ে কাজ করেছেন। তার সংস্থা Casting Bay বলিউডে নতুন প্রতিভা খোঁজার এবং প্রচারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন