8GB Ram, 128 GB স্টোরেজ ও দুর্ধর্ষ ফিচার্স নিয়ে লঞ্চ হল Realme P2 Pro 5G, দাম কত ?

Published on:

realme p2 pro 5g

ইন্ডিয়া হুড ডেস্কঃ আসছে উৎসবের মরশুম। আর এই সময়ে অনেকে নতুন জিনিসপত্র কেনাকাটার কথা ভাবেন। কেউ কেউ আবার এই সময়ে নতুন মোবাইল কেনার পরিকল্পনা করছেন। তাদের জন্য সামনেই রয়েছে Flipkart Big Billion Days এবং Amazon Great Indian Festival সেল। এই দুই সেলে ব্যাপক ছাড়ে মোবাইল কেনা যায়। আর আপনি যদি একটি 5G মোবাইল কেনার পরিকল্পনা করছেন, তাহলে এই প্রতিবেদনে একটি দারুন 5G মোবাইলের সন্ধান দেওয়া হল।

চীনা স্মার্টফোন নির্মাতা Realme ১৩ সেপ্টেম্বর তাদের নতুন স্মার্টফোন, Realme P2 Pro 5G লঞ্চ করতে চলেছে। একইসঙ্গে কোম্পানি এবং একটি নতুন ট্যাবলেট Realme Pad 2 Lite লঞ্চ করবে। গত জুলাই মাসে Realme Pad 2 লঞ্চ হয়। আর এই মডেলটি আগের মডেলের একটি সম্প্রসারণ হিসেবে বাজারে আসছে। কিন্তু এই মোবাইল ও ট্যাবলেট কেমন ফিচার্স সহ বাজারে লঞ্চ হচ্ছে? সেটা এবার জেনে নেওয়া যাক।

WhatsApp Community Join Now

Realme P2 Pro 5G-র স্পেসিফিকেশন

Realme P2 Pro 5G মোবাইলটি 80W ফাস্ট চার্জার লঞ্চ হবে। এই মোবাইলে AI ভিত্তিক বেশ কিছু ফিচার থাকবে, যেমন AI স্মার্ট লুপ এবং AI জেসচার। এছাড়া, এই স্মার্টফোনে Snapdragon 7s Gen 2 চিপসেট ব্যবহার করা হবে যা গেমিংয়ের জন্য একটি বিশেষ GT মোড তৈরি করবে। Realme দাবি করছে যে, এই ফোনটিতে সবথেকে বড় VP থাকবে যা মোবাইলটিকে ঠান্ডা রাখতে সাহায্য করবে। এছাড়াও, এই স্মার্টফোনে থাকবে সেগমেন্টের সবচেয়ে উজ্জ্বল 6.7 ইঞ্চি কার্ভড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 120Hz। তাই আপনি যদি গেমিং এবং মাল্টিটাস্কিংয়ের জন্য একটি মোবাইল কিনবেন বলে ভাবছেন, তাহলে এটি দুর্দান্ত একটি বিকল্প হতে পারে। মোবাইলটি 8GB ও 12GB র‍্যাম এবং 128GB, 256GB ও 512GB স্টোরেজ ভ্যারিয়েন্টে বাজারে আসছে। এছাড়াও মোবাইলে 50MP প্রাইমারি ক্যামেরা এবং 8MP সেকেন্ডারি ক্যামেরা এবং 32MP সেলফি ক্যামেরা থাকছে। পাশাপাশি এতে 5200mAh ব্যাটারি দেওয়া হয়েছে। মোবাইলটির দাম Flipkart-এর লিস্টেড অনুযায়ী 21,999 টাকা।

Realme Pad 2 Lite-র স্পেসিফিকেশন

Realme Pad 2 Lite 90 Hz-এর 2K ডিসপ্লে সহ বাজারে আসবে। অর্থাৎ, ডিসপ্লের দিক থেকে ব্যাপক উন্নত হবে এই প্যাডটি। এছাড়াও এই ডিভাইসটি একটি দীর্ঘস্থায়ী 8300mAh ব্যাটারি সহ লঞ্চ হচ্ছে। অর্থাৎ, আপনি যদি খুব বেশিক্ষন কাজের জন্য একটি প্যাড ডিভাইস কেনার কথা ভাবছেন, তাহলে এটি আপনার জন্য একটি দারুন বিকল্প হবে। তবে Realme Pad 2 Lite-এর বাদবাকি ফিচার্স সম্পর্কে এখনো নিশ্চিত তথ্য আমাদের হাতে এসে পৌঁছায় নি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন