বোনের ধর্ষককে খুন করে হিরো? এই কিশোরের আসল পরিচয় জানলে ঘৃণা করবেন

Published on:

addu defaulter

ইন্ডিয়া হুড ডেস্কঃ বর্তমানে ডিজিটাল যুগের রমরমা চলছে। আর ডিজিটালের যুগে সামাজিক মাধ্যমে প্রায়শই এমন কিছু ছবি, ভিডিও ভাইরাল হয় যা দেখে আমাদের হাসি, দুঃখ আবার রাগও হয়। তবে সব ছবি বা ভিডিও-র যে সত্যতা থাকে তা কিন্তু নয়। বেশিরভাগ মানুষই আছেন যারা এই ইন্টারনেটের দুনিয়াকে মায়াজাল বলেন। আর এই মায়াজালে সকলেই বুঁদ হয়ে থাকেন। তবে বর্তমানে সামাজিক মাধ্যমে এমন একটি যুবকের কর্মকাণ্ড এবং কাহিনী ভাইরাল হচ্ছে যেটি সম্পর্কে কেউ বিশ্বাস করছেন তো আবার কেউ কেউ আছেন যারা ভুয়ো বলে উড়িয়ে দিচ্ছেন।

বোনের ধর্ষককে খুন করে ‘হিরো’ যুবক!

‘Addu Defaulter’ নামে একটি পেজ থেকে একটি ছেলে কিছু ভিডিও পোস্ট করেছে। যেখানে তাঁকে জেলে থাকতে দেখা গিয়েছে। আবার পুলিশ যখন তাঁকে নিয়ে যাচ্ছে তখন সেই যুবকের মুখে অনুতপ্ত হওয়ার লেশমাত্র নেই। এখন নিশ্চয়ই ভাবছেন যে এই যুবকের দোষ কী? ভিডিওতে দাবি করেছে সে নাকি নিজের বোনের ধর্ষককে খুন করেছে।

WhatsApp Community Join Now

বর্তমানে এমনিতেও প্রায় প্রতিদিনই দেশের কোনও না কোনও অংশ থেকে মহিলাদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠে আসছে। সেখানে এই যুবক দাবি করেছে তার বোনকে একজন ধর্ষণ করেছে এবং সে ওই ব্যক্তিকে খুন করেছে। এদিকে এই ভিডিও ভাইরাল হতেই সে রীতিমতো রাতারাতি হিরো হয়ে যায়। কিন্তু সত্যিই কি সে হিরো? নাকি এর পেছনে অন্য কাহিনী রয়েছে।

কে এই Addu defaulter?

একজন নেটিজেন লিখেছেন, এটি সত্য নয়। ভিডিওতে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে সে ইনস্টাগ্রামে ‘আদ্দু ডিফল্টার’ নামে পরিচিত। নিজের গ্রেফতারের বেশ কিছু ভিডিও আপলোড করেছে সে। কিন্তু সে কোনও হিরো নয়। আসলে ছোটখাটো অপরাধে গ্রেফতার হওয়ায় সে গর্বিত। কাল্পনিক গল্পকে নায়ক বানানো বন্ধ করুন। অন্য একজন লিখেছেন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য মানুষ এখন যা নয় তাই করছে। অনেকেই দাবি করছেন যে, এই যুবক আসলে মাদকাসিক্ত। নেশার জন্য টাকা লুঠ করা থেকে খুন করতেও পিছপা হয়না। আর নেশার টাকার জন্যই এক বৃদ্ধ ব্যক্তিকে খুন করে সে পুলিশের হাতে ধরা পড়েছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন