১৯০০০ টাকার কমে iPad! Big Billion Days সেলে বিরাট অফার দিচ্ছে Flipkart

Published on:

ipad 9th gen the big billion days sale 2024

শ্বেতা মিত্রঃ শুরু হয়ে গিয়েছে উৎসবের মাস। আর উৎসবের মাসে মানুষ কিছু কেনাকাটি করবেন না তা তো হতেই পারে না। জামাপ্যান্ট থেকে শুরু করে ইলেকট্রনিক জিনিসপত্র, সেইসঙ্গে ঘরে জিনিসপত্র দেদার কিনছেন সাধারণ মানুষ। অনেক তো হল জামা প্যান্ট, কিন্তু এই উৎসবের মাসে আপনিও কি কোন ইলেক্ট্রনিক জিনিস কিনতে চান বা কাউকে উপহার দিতে চান? তাহলে আপনার জন্য রইল একদম সোনায় সোহাগা খবর। আসলে আগামী সপ্তাহে শুরু হতে চলেছে দীর্ঘ প্রতীক্ষিত Flipkart Big Billion Days Sale।

ই-কমার্স ওয়েবসাইটটি ঘোষণা করেছে যে আগামী ২৭ সেপ্টেম্বর থেকে এই সেল শুরু হবে। তবে প্লাস গ্রাহকরা ২৬ সেপ্টেম্বর থেকে প্রারম্ভিক অ্যাক্সেস পেতে পারেন। তবে এবারে এই সেলে এমন কিছু জিনিসের ওপর দুর্দান্ত অফার দেওয়া হচ্ছে যা শুনলে আপনিও না কিনে থাকতে পারবেন না। হ্যাঁ ঠিকই শুনেছেন। এবারের সেলে আপনি বেশি কিছু না দিয়ে, ওয়েবসাইটটি বিক্রয়ের সময় পাওয়া যাবে এমন সেরা ছাড়ের অফারগুলি সম্পর্কে কিছুটা টিজ করেছে। এরকম একটি প্রস্তাব আমাদের নজর কেড়েছে এবং আমরা মনে করি এটি সত্যিই আশ্চর্যজনক। সেল চলাকালীন iPad একদম জলের দরে পেয়ে যাবেন। হ্যাঁ ঠিকই শুনেছেন।

WhatsApp Community Join Now

Flipkart -এ জলের দরে মিলবে আইপ্যাড

জানা গিয়েছে, ফ্লিপকার্ট সেলে এবার গ্রাহকরা iPad 9th Gen মাত্র ১৮,৯৯৯ টাকায় কিনে নিতে পারবেন। এই মর্মে ইতিমধ্যে একটি টিজারও রিলিজ করেছে ই কমার্স সংস্থাটি। টিজারে অফারের শেষ তিনটি সংখ্যা শেয়ার করা হয়নি, তবে জানানো হয়েছে যে অ্যাপল ডিভাইসটি ১৯,০০০ টাকার নিচে বিক্রি হবে।

বড় চমক Flipkart-র

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলের জন্য কি কি ডিল থাকবে তার এক ঝলক শেয়ার করা হয়েছেন। এখানে আপনি দেখতে পাবেন যে iPad 9th Gen- র মূল্য ১৯,০০০ টাকা এবং তার চেয়ে কম হবে। iPad 9th Gen  ২০২১ সালে লঞ্চ করেছিল অ্যাপেল এবং এটি A13 প্রসেসর দ্বারা চালিত। যদিও অ্যাপেলের তরফে বর্তমান সময় নতুন আইপ্যাড লঞ্চ করা হয়েছে। সেক্ষেত্রে তিন বছরের পুরনো মডেল নেওয়া কতটা প্রাসঙ্গিক তা নিয়ে প্রশ্ন তুলতেই পারেন।

তবে এখানে একটি বিষয় জানিয়ে রাখি মডেলটি তিন বছরের পুরনো হলেও এখনও এর জনপ্রিয়তা কিন্তু মোটেও কমেনি। নবম জেনারেশনে রয়েছে আইপিএস প্রযুক্তির ১০.২ ইঞ্চি এলইডি ব্যাকলিট ডিসপ্লে। এছাড়া গ্রাহকরা স্যামসাং, রেডমি এবং লেনোভোর ট্যাবও কিণে নিতে পারেন। তবে Apple কোম্পানির iPad আপনার কাছে থাকলে আপনারই ভালো লাগবে। এন্ট্রি-লেভেল দামে একটি অ্যাপল ডিভাইস পাওয়া একটি থাম্বস আপ iPad 9th Gen ২৫, ০০০ টাকায় লঞ্চ হয়েছিল। এতে আপনি নেটফ্লিক্স, ডিজনি+, প্রাইম ভিডিও এবং জিও সিনেমা দেখে আনন্দ উপভোগ করতে পারবেন। ফলে কম দামে ভালো জিনিস কিনতেই পারেন এই উৎসবের মরসুমে।

মিলবে অতিরিক্ত ছাড়

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে গ্রাহকরা তাৎক্ষনিক ছাড়ও পেয়ে যাবেন। সেইসঙ্গে এক্সচেঞ্জ অফার তো রয়েছেই। ক্রেতারা নতুন ক্রয়ের উপর অতিরিক্ত ছাড় পেতে স্মার্টফোন বা ল্যাপটপের মতো পুরানো ডিভাইসগুলিও বিনিময় করতে পারেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন