বীরভূমে মধ্যযুগীয় বর্বরতা! ডাইনি অপবাদে দুই আদিবাসী মহিলাকে পিটিয়ে খুন, খালে মিলল দেহ

Published on:

birbhum murder

ময়ূরেশ্বর: বীরভূম যেন আছে বীরভূমেই। ফের একবার এক নক্কারজনক ঘটনার জেরে শিরোনামে উঠে এলো এই বীরভূম জেলা। বিংশ শতাব্দীর যুগে এসেও মানুষ যে কাউকে ডাইনির অপবাদ দিতে পারে সেটা হয়তো কল্পনারও অতীত। শুধু তাই নয় এই ডাইনির অপবাদ দিয়ে দুজন মহিলাকে পিটিয়ে খুনেরও অভিযোগ উঠল। শুনে চমকে গেলেন তো? কিন্তু এমনই এক ঘটনাকে কেন্দ্র করে সর গরম হয়ে উঠল বীরভূম জেলা।

ডাইনি অপবাদে পিটিয়ে খুন!

বর্তমান সময়ে বিংশ শতাব্দীর। তবে বিংশ শতাব্দী হলেও কি হবে? এখনো বহু মানুষ এমন রয়েছেন যারা কুসংস্কারে আবদ্ধ হয়ে রয়েছেন। আর সেই কুসংস্কারের বশবর্তী হয়ে মানুষ নানা সময় নানা রকম কিছু কাজ করে থাকেন যা কারোর পক্ষেই করাটা উচিত নয়। যেমন বীরভূম। জানা গিয়েছে, ডাইনি অপবাদে বীরভূমের ২ আদিবাসী মহিলাকে ‘পিটিয়ে খুন’-এর অভিযোগ উঠেছে। এই দুজনের দেহকে স্থানীয় সেচ খেলে ভাসতে অবধি দেখা গিয়েছে। যদিও এই ঘটনার পিছনে আসল কারণ কী? সে বিষয়ে তদন্ত শুরু করেছে। বীরভূমের ময়ূরেশ্বরে দুই আদিবাসী মহিলাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল।

WhatsApp Community Join Now

মারধরের ছবি ভাইরাল!

আদিবাসী মহিলাকে মারধরের ছবি সামাজিক মাধ্যমে তীব্র গতিতে ভাইরাল হয়েছিল। আর এই ছবি দেখে রীতিমতো সকলের চোখ কপালে। জানা গিয়েছে বিগত ৩ দিন ধরে দুই মহিলা এলাকা থেকে নিখোঁজ ছিলেন। এরপর গতকাল বৃহস্পতিবার রাত ১১টা নাগাদ গ্রামের মধ্যেই সেচ খালে দু’জনের দেহ ভাসতে দেখেন স্থানীয়রা। তড়িঘড়ি খবর দেওয়া হয় ময়ূরেশ্বর থানায়। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। শুধু টাই নয়, এই ঘটনায় গ্রামের মোড়ল-সহ ৬ জনকে আটক করেছে পুলিশ। অশান্তি এড়াতে গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন