মেয়ের বয়সী তরুণীকে ঘরে আটকে রেখে ১ সপ্তাহ ধরে লাগাতার ধর্ষণ! গ্রেফতার তৃণমূল নেতা

Published on:

tmc rape

প্রীতি পোদ্দার, সোনামুখী: গত মাসে আরজি কর কাণ্ডের ঘটনায় শিহরিত হয়ে উঠল গোটা বঙ্গ। আর সেই শিহরণ এর মাধ্যমেই এবার মনে অনেক সাহস যুগিয়ে ময়দানে তিলোত্তমার বিচারে নেমেছে গোটা রাজ্য। ঝড়, বৃষ্টি এবং রোদকে উপেক্ষা করেই বিক্ষোভের মিছিলে নিজেদের মিলিয়ে দিলেন সকলে। দাবি এক দফা এক ‘উই ওয়ান্ট জাস্টিস’। আর সেই আবহেই ধর্ষণের শিকার হলেন আরও দুই মহিলা। অভিযোগের তীর তৃণমূল এর দুই নেতার বিরুদ্ধে।

বাড়িতে আটকে রেখে ধর্ষণ

তৃণমূলের শ্রমিক সংগঠনের নেতা ও সোনামুখী পঞ্চায়েত সমিতির বিদ্যুৎ কর্মাধ্যক্ষ নারায়ণ মিত্র ওরফে ঝন্টুর বিরুদ্ধে উঠে এল শ্লীলতাহানির অভিযোগ। পুলিস সুত্রে খবর, নিজের এলাকার এক তরুণীকে প্রায় ১ সপ্তাহ ধরে নিজের বাড়িতেই আটকে রেখেছিলেন নারায়ণ। শুধু তাই নয়, নানারকম শারীরিক অত্যাচার করার পাশাপাশি ধর্ষণও করেছেন একাধিকবার। শেষপর্যন্ত যখন ওই তরুণী সেখান থেকে বাড়ি ফেরেন, তখন তাঁর বাবা ও মা-কে ঘটনাটি জানান। এরপরই ওই তৃণমূল নেতার নামে অভিযোগ দায়ের করা হয় সোনামুখী থানায়। সেই অভিযোগের ভিত্তিতেই গত শুক্রবার পুলিশ ওই তৃণমূল নেতাকে গ্রেফতার করে।

WhatsApp Community Join Now

অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড

স্থানীয় সূত্রে খবর, এলাকায় যথেষ্ট ‘দাপুটে’ তৃণমূল নেতা হিসেবেই পরিচিত নারায়ণ মিত্র ওরফে ঝন্টু। দলের শ্রমিক সংগঠন আই.এন.টি.টি.ইউ.সি-র সোনামুখী ব্লক সভাপতির দায়িত্ব সামলানোর পাশাপাশি তিনি পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ পদেও আসীন ছিলেন। কিন্তু আরজি কর কাণ্ডের মাঝেই তৃণমূল নেতার এই ধরনের সমাজবিরোধী ঘটনায় চরম অস্বস্তিতে পড়েছে শাসকদল। তাই ঘটনার কথা জানাজানি হতেই অভিযুক্তকে দল থেকে ‘অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড’ করার কথাও ঘোষণা করেছে তৃণমূল। এদিকে আরেক তৃণমূল নেতার বিরুদ্ধেও উঠে এল শ্লীলতাহানির বড় অভিযোগ।

আরও পড়ুনঃ চাপ বাড়ানোর প্রস্তুতি, জুনিয়র চিকিৎসকদের আন্দোলনের মাঝেই বড় নির্দেশিকা পশ্চিমবঙ্গ সরকারের

অন্যদিকে বোলপুরে গ্রামেরই এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ওঠেছে বাহিরী পাঁচশোয়া পঞ্চায়েতের করিমপুর গ্রামের তৃণমূল সমর্থক ফিরোজ খানের বিরুদ্ধে। দীর্ঘদিন ধরে গ্রামের এক মহিলাকে নানা কুপ্রস্তাব দিয়েই চলেছেন এই নেতা। কিন্তু সেই প্রস্তাবে এই গৃহবধূ সাড়া না দেওয়ায় তাঁকে জোরে করে গ্রামেরই একটি পরিত্যক্ত গোয়াল ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করেন তিনি। এবং গৃহবধূর ৪ বছরের পুত্র সন্তানকে বস্তায় ফেলে দেয় ফিরোজ৷

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন