বসে গেল নেটওয়ার্ক, সমস্যায় কোটি কোটি গ্রাহক! Jio-র উপর ক্ষোভে ফুঁসছে জনতা

Published on:

jio

শ্বেতা মিত্রঃ আচমকা ডাউন হয়ে গেল Jio-র নেটওয়ার্ক। এদিকে নেটওয়ার্ক না পেয়ে মাথায় হাত পড়েছে লক্ষ লক্ষ গ্রাহকের। আপনার ফোনেও কি জিও-র সিম রয়েছে বা অন্য কোনও জিও-র পরিসেবা গ্রহণ করেন? তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। আজ মঙ্গলবার দুপুর হতে না হতেই দেশজুড়ে রীতিমতো ডাউন হয়ে পড়েছে রিলায়েন্স জিও-র পরিষেবা।

দেশজুড়ে ডাউন Jio

এদিন Downdetector ১০ হাজারেরও বেশি অভিযোগ এসেছে যে তাদের ফোনে জিও-র সিগন্যাল আসছে না। ২০ শতাংশ মানুষ তাদের ডিভাইসে ইন্টারনেট ব্যবহার করতে পারছেন না। সবচেয়ে বেশি সমস্যার মুখে পড়তে হয়েছে দিল্লি, লখনউ, মুম্বইয়ের মানুষকে। গোটা দেশ থেকে বহু ব্যবহারকারী জিও-র পরিষেবা ডাউন হওয়া নিয়ে অভিযোগ করছেন।

WhatsApp Community Join Now

এমনকি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এও #Jiodown ট্রেন্ড হচ্ছে। এর পরেই গর্জে ওঠেন লক্ষ লক্ষ জিও গ্রাহক। তবে যাইহোক, বিশেষজ্ঞরা দেখেছেন যে নয়ডায় জিও নেটওয়ার্ক পরীক্ষা করা হয়েছিল। সেখানে জিওর নেটওয়ার্ক ভালভাবে কাজ করছে। ইন্টারনেটের গতিও দেখা যায় 60Mbps পর্যন্ত। জিও-র মোবাইল নেটওয়ার্ক ছাড়াও জিওর ব্রডব্যান্ড পরিষেবা অর্থাৎ জিও ফাইবারে ইন্টারনেট ব্যবহারেও সমস্যায় পড়ছেন কিছু ব্যবহারকারী বলে অভিযোগ।

ক্ষুব্ধ নেটিজেনরা

জিও ব্যবহারকারীরা মিম শেয়ার করে একে অপরকে জিজ্ঞাসা করছেন যে তাদেরও জিও পরিষেবা নিয়ে সমস্যা হচ্ছে কিনা। জিও ব্যবহারকারীরাও এক্স হ্যান্ডেলে মিমের মাধ্যমে নেট চালাতে না পারার সমস্যার কথা জানিয়েছেন। এক নেটিজেন লিখেছেন, ‘আজ জিও-র ছুটি। ‘ আরেক ব্যবহারকারী এক্স-এ লিখেছেন, ‘ভাইদের মধ্যে আমার মন খারাপ হয়ে যাচ্ছে।’

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন