নাকা চেকিংয়ে ২০-৩০ জনের হামলা, গুরুতর আহত হয়ে হাসপাতালে সার্জেন্ট সহ এক সিভিক, কনস্টেবল

Published on:

kolkata police

প্রীতি পোদ্দার, কলকাতা: মধ্যরাতে মদ্যপ অবস্থায় গাড়ি দুর্ঘটনার খবর হামেশাই উঠে আসে খবরের শিরোনামে। এমনকি মদ্যপ অবস্থায় মহিলাদের শ্লীলতাহানির অভিযোগও উঠে আসে। যার ফরে সব জায়গায় ট্রাফিক গার্ডের কর্তব্যরত পুলিশকর্মীদের বাড়তি ডিউটি করতে হয়। কিন্তু ইদানিং এই ট্র্যাফিক গার্ডের কর্তব্যরত পুলিশকর্মীদের ওপর হামলার অভিযোগ উঠে আসছে শহরের নানা প্রান্ত থেকে। কখনও পুলিশের গাড়ি ভাঙচুর তো আবার কখনও দেখা গিয়েছে পুলিশের ওপর হামলা। সম্প্রতি বিশ্বকর্মা পুজোর দিন মধ্যরাতে এমন ঘটনার সাক্ষী হল কলকাতাবাসী।

ঘটনাটি কী?

সূত্রের খবর, প্রতিরাতের মতোই গতকাল অর্থাৎ মঙ্গলবার, বিশ্বকর্মা পুজোর দিন নাকা চেকিং করছিলেন পার্ক সার্কাস ট্রাফিক গার্ডের কর্তব্যরত পুলিশকর্মীরা। মদ্যপ অবস্থায় কেউ যাতে গাড়ি না চালায় সেই দিকে কড়া নজর রাখছেন তাঁরা। কিন্তু বিপত্তি ঘটে তখনই। ট্যাংরা এলাকার চায়না টাউন এবং খ্রিস্টফার রোডে নাকা চেকিং চালানোর সময় হঠাৎই ২০-৩০ জনের একটি দুষ্কৃতীদল ট্র্যাফিক পুলিশদের উপর চড়াও হয়। এমনকি ওই দুষ্কৃতীর দল অফিসারদের কিল-চড়-ঘুষি মারতে থাকে। লাঠি, বাঁশ দিয়েও মারধর করা হয়।

WhatsApp Community Join Now

তড়িঘড়ি মেডিক্যাল কলেজে ভর্তি !

জানা গিয়েছে, এই মারধরের ফলে আহত হন সার্জেন্ট কৌতুক ঘোষ, এক সিভিক ভলান্টিয়ার এবং এক কনস্টেবল। ঘাড়ে, পায়ে এবং মাথায় চোট লেগেছে। এমনকি পুলিশের বাইক, পিসিআর ভ্যানেও ভাঙচুর চলে। গুরুতর আহত অবস্থায় ট্রাফিক সার্জেন্টকে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। কিন্তু কেন আচমকা এই হামলা, তা নিয়ে এখনও সামনাসামনি কোনো তথ্য বেরিয়ে আসেনি। তবে দুষ্কৃতীদের খোঁজে নেমেছে তপসিয়া থানার পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়েও দেখা হচ্ছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন