হেডলাইট বিকল, টর্চ জ্বালিয়ে ট্রেন চালাচ্ছেন লোকো পাইলট! শিয়ালদা, বারাসাত লোকালের ভাইরাল ভিডিও

Published on:

sealdah barasat local

শ্বেতা মিত্রঃ ভারতীয় রেল সাধারণ মানুষের জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে। প্রতিদিন দেশের কয়েক লক্ষ মানুষ এই রেল ব্যবস্থার ওপর চোখ বন্ধ করে দেশের এক প্রান্ত থেকে অন্যপ্রান্তে ছুটে বেড়াচ্ছেন। বিশ্বের একটা বড় অংশের রেল নেটওয়ার্ক কিন্তু এই ভারতেই রয়েছে। এমনিতে ভারতীয় রেল প্রতিদিন হাজার হাজার ট্রেন পরিচালিত করছে। এই ট্রেনগুলি দেশের সীমান্ত অঞ্চলগুলিকে প্রধান মহানগরগুলির সাথে সংযুক্ত করে। বন্দে ভারত এক্সপ্রেস, তেজস এক্সপ্রেস, রাজধানী, শতাব্দীর মতো অনেক মেল ও এক্সপ্রেস ট্রেন দেশে চলে। এই ট্রেনগুলিতে কোটি কোটি যাত্রী যাতায়াত করেন। যদিও আজ এই প্রতিবেদনে এমন একটি ট্রেন নিয়ে আলোচনা করা হবে যেটি সম্পর্কে শুনলে ও দেখলে আপনি হাসবেন না রাগ করবেন সেটাই ভেবে পাবেন না।

ভাইরাল ভিডিও

এমনিতে সামাজিক মাধ্যমে প্রতিদিনই কিছু না কিছু ছবি, ভিডিও ভাইরাল হয়। আর এই ভিডিও, ছবি দেখে কখনো আমাদের চোখ ভেজে নয়তো আমাদের আনন্দ দেয়। আবার কিছু ছবি, ভিডিও এমনও থাকে যা দেখলে আমাদের রাগ হয়। যদিও আজ সামাজিক মাধ্যমে বাংলার একটি লোকাল ট্রেনের ভিডিও বিদ্যুতের গতিতে ভাইরাল হয়েছে। আর এই ভিডিও দেখে নেটিজেনদের একাংশ ক্ষুব্ধ তো আবার কিছু মানুষ হেসে গড়াগড়ি খাচ্ছেন। হেডলাইট খারাপ হয়ে গিয়েছে লোকাল ট্রেনের। যে কারণে টর্চ জ্বালিয়ে স্টেশনে ঢুকছেন ট্রেনের চালক। হ্যাঁ ঠিকই শুনেছেন।

WhatsApp Community Join Now

টর্চ জ্বালিয়ে স্টেশনে ঢুকছে ট্রেন

কেউ হয়তো ভাবতেও পারেননি যে জীবনে এরকম দৃশ্যও দেখতে হবে তাঁদের। টর্চ জ্বালিয়ে স্টেশনে ট্রেন ঢোকাচ্ছেন চালক। এদিকে এই ভিডিও দেখেই চোখ কপালে উঠেছে সকলের। একজন লিখেছে, যান্ত্রিক গোলযোগ হতেই পারে। তাহলে কি ওনারা সার্ভিস না দিয়ে কার্শেডে চলে যাবে ঠিক করাতে? তখন ভালো লাগবে তো? একজন লিখেছেন, সব কিছু নিয়ে মজা করা একটা স্বভাব। হতেই পারে অসুবিধা। অন্য আরেক নেটিজেন লিখেছেন, আপনার বাড়িতে যদি কারেন্ট চলে যায় তখন কী করেন?

জানা গিয়েছে যে এই ট্রেনটি হল শিয়ালদা-বারাসাত লোকাল। তবে ভিডিওটি কবেকার আর কোন স্টেশন থেকে এই ভিডিওটি করা হয়েছে। তা আমাদের পক্ষে জানা সম্ভব হয়নি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন