গীতার ধামাকা, TRP লিস্টে ফের বাজিমাত স্টার জলসার, কত নম্বরে নামল ফুলকি?

Published on:

geeta llp phulki trp list

শ্বেতা মিত্রঃ এসে গেল আরও একটা বৃহস্পতিবার। আর বৃহস্পতিবার মানেই হল বাংলা সিরিয়ালগুলির ভাগ্য নির্ধারণের দিন। এই বিশেষ দিনেই জানা যায় কোন সিরিয়াল বেঙ্গল টপার হল কিংবা কোন সিরিয়ালের TRP কমল। আজও সেটার ব্যতিক্রম ঘটল না। আপনিও কি বাংলা সিরিয়াল দেখতে পছন্দ করেন? জানতে ইচ্ছুক কোন সিরিয়াল চলতি সপ্তাহে বেঙ্গল টপার হল? তাহলে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর।

বেঙ্গল টপার কে?

বিগত বেশ কিছু মাস ধরেই বেঙ্গল টপারের তকমা ধরে রেখেছিল জি বাংলা এবং এই চ্যানেলের সিরিয়ালগুলি। তবে বিগত এক মাস ধরে সেই ছবিটা যেন ক্রমশ বদলাতে শুরু করেছে। বাজিমাত করছে স্টার জলসার মেগাগুলি। কিন্তু এই সপ্তাহেও কি নিজের আধিপত্য বজায় রাখতে পারল স্টার জলসা? উত্তর হল হ্যাঁ। এবারেও শেষ হাসি হাসল স্টার জলসা।

WhatsApp Community Join Now

আপনি কি জানতে ইচ্ছুক যে স্টার জলসার কোন সিরিয়াল এই সপ্তাহে বেঙ্গল টপার হল? তাহলে আর আপনাদের অপেক্ষা না করিয়ে জানিয়ে রাখি, সেই সিরিয়াল হল গীতা LLB। চলতি সপ্তাহে এই মেগার প্রাপ্ত নম্বর হল ৭.৩। মুখার্জী পরিবারে এখন খুশির হাওয়া বইছে। গীতাকে মেনে নিয়েছে সমগ্র মুখার্জী পরিবার। অন্যদিকে গিনির সঙ্গে তাঁর স্বামীরও সম্পর্ক ধীরে ধীরে উন্নতি হচ্ছে। সেইসঙ্গে আদালতে গীতার দাপুটে মনোভাব তো আছেই। ফলে এখন জমজমাট হয়ে উঠেছে এই মেগা।

বাকি সিরিয়ালগুলির অবস্থা এক নজরে

দ্বিতীয়- ফুলকি ৭.১।
তৃতীয়- নিম ফুলের মধু ৬.৯।
চতুর্থ- উড়ান, কথা ৬.৮ ।
পঞ্চম- কোন গোপনে মন ভেসেছে ৬.৪ ।
ষষ্ঠ- রোশনাই, জগদ্ধাত্রী ৬.৩।
সপ্তম- শুভ বিবাহ ৬.১।
অষ্টম- বধূয়া ৫.৯ ।
নবম- মিঠিঝোরা (45min) ৫.৪।
দশম- ডায়মন্ড দিদি জিন্দাবাদ 5.2।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন