মা সন্তোষীর কৃপায় ভাগ্য চকচক করবে এই রাশিদের, আজকের রাশিফল ২০ সেপ্টেম্বর

Published on:

ajker rashifal 20 september

আজ ২০ সেপ্টেম্বর শুক্রবার পড়েছে। আর শুক্রবার দিনটিকে মা সন্তোষীকে উৎসর্গ করা হয়। এই দিনে নিয়ম মেনে কেউ যদি দেবী সন্তোষীর পুজো করা হয়। মা সন্তোষীর উপাসনা করলে জীবনের সমস্ত বাধা থেকে মুক্তি পাওয়া যায় এবং জীবনে সুখ, সমৃদ্ধি হয়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ২০ সেপ্টেম্বরের দিনটি কিছু রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। তো আবার কিছু রাশির ক্ষেত্রে খুব একটা ভালো হবে না। আসুন জেনে নেবেন আপনার আজ সারাটা দিন কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির দিনটি আর্থিক দিক থেকে ভাল হতে চলেছে। আপনি আজ ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। অফিসে সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করতে পারে। বিবাহযোগ্যদের আজ বিয়ের খবর পাকা হতে পারে। ভ্রমণের সুযোগ তৈরি হচ্ছে। আজ আপনার সম্পত্তি বৃদ্ধি পাবে।

WhatsApp Community Join Now

বৃষ- আজ আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। অফিসে, আপনি সময়মতো আপনার কাজগুলি শেষ করতে সক্ষম হবেন। পরিবারের সঙ্গে ছুটিতে ভালো সময় কাটানোর সম্ভাবনা। অবিবাহিত মানুষের জীবনে কোনও বিশেষ ব্যক্তির প্রবেশ হতে পারে। আর্থিক, স্বাস্থ্য আপনার পক্ষে থাকবে।

মিথুন- আজ আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। তবে আজ আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। ধর্মীয় কাজে অংশ নেবেন। পরিবারে সুখের পরিবেশ বিরাজ করবে। এই মুহুর্তে বিনিয়োগ এড়িয়ে চলুন, অন্যথায় আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। দিনটি ব্যবসায়ীদের জন্য শুভ হতে চলেছে। সন্তানের কাছ থেকে সুসংবাদ পাবেন।

কর্কট- আজকের দিনে আপনার অর্থভাগ্য ভালো হতে চলেছে। বিনিয়োগকারীরা ভালো মুনাফা অর্জনে সফল হতে পারেন। আপনি দায়িত্বগুলি ভালভাবে পালন করবেন, তা ব্যক্তিগত বা পেশাদার হোক না কেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পেতে পারেন। আপনার এবং স্ত্রীর স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

সিংহ- আজ নতুন কাজ শুরু করতে সফল হতে পারেন। আজ আপনি বাড়তি টাকা পেতে পারেন। অফিসে বিতর্ক থেকে দূরত্ব বজায় রাখুন, অন্যথায় আপনার খ্যাতি ক্ষুণ্ন হতে পারে। শিক্ষা ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আজকের দিনটি ভাল। কিছু শিক্ষার্থী প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে।

কন্যা- আজ পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের উন্নতি হবে। অফিসে নিজের দক্ষতা প্রদর্শনের সুযোগ পেতে পারেন। আপনার কাজে সিনিয়ররা মুগ্ধ হতে পারেন এবং আপনাকে নতুন দায়িত্ব দিতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো যাবে। তবে ব্যয় নিয়ন্ত্রণ করাও জরুরি।

তুলা- আজ আপনার অর্থ ভাগ্য ভালো হতে চলেছে। যানবাহন ব্যবহার করার সময় সাবধানতা অবলম্বন করুন, অন্যথায় আপনি আঘাত পেতে পারেন। অর্থ সংক্রান্ত বিষয়ে অপরিচিত কাউকে বিশ্বাস করবেন না। আপনি আপনার স্ত্রীর সঙ্গে ভাল সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

বৃশ্চিক- আজ আপনি অপ্রত্যাশিতভাবে অর্থ উপার্জন করতে পারেন। কোনও বড় শারীরিক সমস্যা আপনাকে বিচলিত করতে পারে। আজ আপনি পরিবারের মানুষদের সঙ্গে একটা ভালো সময় কাটাবেন। অফিসে আপনার কাজ প্রশংসিত হবে। আজ আপনি ভাল বিনিয়োগের বিকল্প পেতে পারেন। তবে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না।

ধনু – আপনি যদি বিনিয়োগ করতে চান তবে আগে থেকে গবেষণা করা গুরুত্বপূর্ণ। চাকরি প্রার্থীরা নতুন কাজের অফার পেতে পারে। আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য একটি সাধারণ দিন হতে চলেছে। সম্পত্তি সম্পর্কিত যে কোনও বিরোধ নিষ্পত্তি হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর- মা সন্তোষীর কৃপায় আজ আপনার অর্থভাগ্য দারুণ হতে চলেছে। তবে আজ খুব বেশি পরিশ্রম করা এড়িয়ে চলুন। অফিসে আপনার কাজগুলি শেষ করতে আপনাকে অতিরিক্ত ঘন্টা কাজ করতে হতে পারে। জমি, বাড়ি ও যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে সময় কাটাবেন।

কুম্ভ রাশি – আজ বাজে খরচ এড়িয়ে চলুন। আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে। সন্তানের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। আপনি অফিসে আপনার নেতৃত্বের দক্ষতা প্রদর্শনের সুযোগ পাবেন। বাবার স্বাস্থ্যের যত্ন নিন।

মীন- আজ আপনি দু হাত ভরে টাকা উপার্জন করতে পারবেন। আপনি একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে আজ বেছে নিতে পারেন। ভ্রমণের সময় তর্ক এড়িয়ে চলুন। বাড়তি কাজের জন্য মানসিক চাপ থাকতে পারে। পরিবারের সঙ্গে বেশি সময় কাটান।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন