উচ্চ মাধ্যমিক পাশে কলকাতায় টাটা কোম্পানিতে কাজের সুবর্ণ সুযোগ, মিলবে ভালো বেতন

Published on:

tata medical center (1)

শ্বেতা মিত্রঃ চাকরি খুঁজছেন? তাহলে আর চিন্তা নেই। দ্রুত শেষ হতে পারে সন্ধান। কারণ সম্প্রতি প্রকাশিত হয়েছে চাকরির বিজ্ঞপ্তি। যা বদলে দিতে পারে আপনার জীবন। কোথাও চাকরি, কী কী দরকার ইত্যাদি জানানোর জন্যই আজকের এই প্রতিবেদন।

চাকরি প্রার্থীদের জন্য সুখবর

উচ্চমাধ্যমিক পাশের পর যে সকল প্রার্থীরা সাস্থ্য কর্মকর্তা পদে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন তাদের জন্য রয়েছে বড় সুযোগ। মাস মাইনে শুনলে চমকে যাবেন, ১,৩১,০০০ টাকা মাসিক বেতন। সম্প্রতি টাটা মেমোরিয়াল সেন্টারের পক্ষ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে লোক নিয়োগের কথা।

WhatsApp Community Join Now

পদের নাম ও সংখ্যা

মোট ২১ জন কর্মীকে নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে। মেডিকেল অফিসার, সায়েন্টিস্ট সহ আরও একাধিক পদে রয়েছে চাকরি পাওয়ার সুযোগ। শুধু বাংলা নয়, স্বাস্থ্য বিষয়ে পড়াশুনা করে ডিগ্রি রয়েছে এমন যে কোনও ভারতবাসী এই পদের জন্য আবেদন করতে পারেন।

মেডিকেল অফিসার, স্টেনোগ্রাফার, সায়েন্টিস্ট, টেকনিশিয়ান (ICU/ OT), মহিলা নার্স ও সিকিউরিটি অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে মোট ২১ টি পদে নিয়োগ করা হবে বলে টাটা মেমোরিয়াল সেন্টারের পক্ষ থেকে জারি করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

বেতন কাঠামো

এই পদগুলোর জন্য নূন্যতম মাসিক ১৯ হাজার টাকা ধার্য করা হয়েছে। সর্বোচ্চ বেতন রাখা হয়েছে ১,৩১,১০০/- টাকা।

শিক্ষাগত যোগ্যতা

যারা উচ্চমাধ্যমিক উত্তীর্ণ তারাও আবেদন করতে পারবেন। তবে শিক্ষাগত যোগ্যতার ওপর বেতনের পরিমাণ অনেকটা নির্ভর করে রয়েছে। উচ্চমাধ্যমিক ছাড়াও এমডি, ডিএনবি, এমএসসি, বিএসসি, মেডিকেল সায়েন্স ডিপ্লোমা, স্নাতক ডিগ্রিধারী ব্যক্তিরাও আবেদন করতে পারেন।

বয়সসীমা

যারা আবেদন করবেন তাদের বয়স ৫৫ বছরের বেশি হলে হবে না। সর্বোচ্চ বয়স সীমা ৫৫ বছর রাখা হয়েছে। অনলাইন মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য আপনাকে ভিসিট করতে হবে tmckolkata.com ওয়েব সাইটে। অনলাইনের মাধ্যমে আবেদন করার প্রক্রিয়া শুরু হয়েছে ৩০ অগাস্ট ২০২৪ তারিখ থেকে এবং শেষ হবে ২০ সেপ্টেম্বর ২০২৪ তারিখে।লিখিত পরীক্ষা, দক্ষতা পরীক্ষা ও ইন্টারভিউর মাধ্যমে যোগ্য প্রার্থীকে চাকরি দেওয়া হবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন