আরজি কর কাণ্ডে এবার নাম জোরাল প্রভাবশালী TMCP নেতার, বড় তথ্য হাতে পেল CBI

Published on:

rg kar case

প্রীতি পোদ্দার, কলকাতা: গত ৯ আগস্ট রাতে আরজি কর হাসপাতালে তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনায় তদন্তে নেমেই কলকাতা পুলিশ গ্রেফতার করেছিল সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রাইকে। কিন্তু পরবর্তী সময়ে আদালতের নির্দেশে তদন্তভার চলে যায় CBI এর হাতে। তবে এই ঘটনায় এখনও সরাসরি কেউ গ্রেফতার না হলেও ধর্ষণ ও খুনের ঘটনায় তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগে আরজি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ এবং টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলকে গ্রেফতার করে হেফাজতে নিয়েছে সিবিআই। এছাড়াও বিভিন্ন জায়গায় জোরদার তল্লাশি চালাচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দাকারী সংস্থা। তবে সম্প্রতি এই ঘটনায় তদন্তের মাধ্যমে উঠে এল সল্টলেকের একটি হোটেল এর নাম।

আরজি কর কাণ্ডে উঠে এল হোটেলের নাম!

বেশ কিছুদিন আগে CBI বিভিন্ন গুরুত্বপূর্ণ নথিসহ কয়েকটি ফোন বাজেয়াপ্ত করেছিল। সেই উদ্ধার করা ফোনগুলির মধ্যে একটা ফোন ঘেঁটে জানা যায়, গত ৯ আগস্টের রাতে সল্টলেকের ২ নম্বর ব্লকে একটি হোটেল বা গেস্টহাউজে ঘর ভাড়া নেওয়া হয়েছিল। ঘরটি অনলাইন অ্যাপের মাধ্যমে ভাড়া নেওয়া হয়েছিল। এদিকে দেখা গিয়েছে সেই হোটেলের ঘরে ওইদিন রাত্রিযাপন করেছেন শাসকদলের এক নেতা। যার দরুন সন্দেহের জটিলতা আরও বাড়ছে CBI এর নজরে। তাই সেই সূত্র ধরেই এবার গোটা ঘটনার চুলচেরা তথ্য পেতে CBI আধিকারিকরা সংশ্লিষ্ট গেস্টহাউজের কর্মীদের তলব করেছেন।

WhatsApp Community Join Now

CGO কমপ্লেক্সে হাজিরা হোটেলের দুই কর্মীর!

সূত্রের খবর, গতকাল অর্থাৎ বৃহস্পতিবার, আরজি কর কাণ্ডের তদন্তে উঠে আসা সল্টলেকের সেই হোটেলের দুই কর্মীদের ডাকা হয়েছিল CGO কমপ্লেক্সে। তাই সেই অনুযায়ী হোটেলের ভিজিটরস রেজিস্টার খাতা এবং বেশ কিছু নথি নিয়ে সেখানকার কর্মীরা যান CBI দফতরে। হোটেলের রেজিস্টার খাতা সহ হোটেলের CCTV ফুটেজও খতিয়েও দেখেছেন CBI। ওইদিন হোটেলে যে টিএমসি নেতা রাত্রিযাপন করেছিলেন তিনি হলেন আশিসকুমার পাণ্ডে। যিনি কিনা আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ এবং অভীক দের খুবই ঘনিষ্ঠ লোক ছিলেন। দেখা যায় পরের দিন অর্থাৎ ১০ আগস্ট হোটেল থেকে চেক আউট করে বেরিয়ে যান তিনি। প্রশ্ন উঠছে কেন মাত্র একটি রাত্রের জন্য ওইদিন আশিস বিধাননগরের হোটেলে রাত কাটান? তা নিয়ে খোঁজ চালাচ্ছে CBI।

এর আগে তদন্তের অগ্রগতির জন্য আরজি করের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান সুদীপ্ত রায়ের কল রেকর্ডস নিয়েও তৎপর হয়েছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা তথা CBI। যার ভিত্তিতেই ক্যালকাটা হার্ট রিসার্চ ক্লিনিকেরও এক চিকিৎসককে তলব করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এদিকে আরজি করের তরুণী চিকিৎসকের ধর্ষণ এবং খুনের ঘটনায় সুপ্রিম কোর্ট পরবর্তী শুনানির মামলার তারিখ ২৭ সেপ্টেম্বর ফেলেছে। এবার দেখার পালা ওইদিন কোন কোন বিস্ফোরক তথ্য তুলে ধরে সিবিআই।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন