Mahindra Thar কে টেক্কা দিতে মাঠে নামলো Jeep Wrangler, ফিচার্স শুনলে চমকে যাবেন

Published on:

Jeep Wrangler Facelift 2024

সস্তায় টেকসই গাড়ির চাহিদা সবচেয়ে বেশি থাকে বাজারে। পর্যাপ্ত নিরাপত্তার সঙ্গে যে গাড়ি করে অফিস কিংবা ভ্রমণ সফরে সহজেই বেরোনো যায় তারই সন্ধানে থাকে সাধারণ মানুষ। আর গ্রাহকদের এমন আশা মেটাতে বিভিন্ন কোম্পানি বাজারে নানা রকমের মডেল বের করেছে। তবে সম্প্রতি ভারতে দিন দিন বেড়েই চলেছে SUV গাড়ির জনপ্রিয়তা। আর সেই চাহিদাকে প্রাধান্য দিয়ে Jeep Wrangler গাড়ি বাজারে নিয়ে এসেছে এক নয়া মডেল। যা দেখলে চমকে উঠবেন আপনিও।

Jeep Wrangler আপডেটেড ভার্সন Jeep Wrangler Facelift -এ রয়েছে নানা আকর্ষণীয় ও চমকপ্রদ ফিচার্স। পাশাপাশি যাত্রীদের কমফোর্টের কথা মাথা রেখেই এই নতুন ভার্সনে নিয়ে আসা হয়েছে কিছু স্পেসিফিক বৈশিষ্ট্য। এই নতুন Ranglar মডেলে ক্লাসিক স্ট্যান্সের সঙ্গে সামঞ্জস্য রেখে মেইনটেইন করা হয়েছে এর লুকও।

WhatsApp Community Join Now

বৈশিষ্ট্য

  • গাড়ির এই নতুন মডেলের ভেতর 12.3 ইঞ্চির বড় টাচস্ক্রিনের ইনফোটেইনমেন্ট সিস্টেম রয়েছে
  • এই নতুন মডেলে থাকছে 7 স্লটের একটি গ্রিল। এই স্লটগুলো কুলিং এর ক্ষেত্রে বেশ কার্যকর। এতে নতুন এক্সটিরিয়র রং রয়েছে। পাশাপাশি এই মডেলে অ্যালয় মডেল লাগানো হয়েছে।
  • বড় টাচস্ক্রিনের সঙ্গে এসেছে বড় ক্যামেরা ভিউ। সঙ্গে রয়েছে একটি গরিলা গ্লাস, উইন্ডশিল, নয়েস ক্যান্সেলেশন টেক, স্ট্যান্ডার্ড 6 এয়ারব্যাগ, 12 ওয়ে পাওয়ারসিড।
  • এছাড়াও ওয়ারলেস অ্যান্ড্রোয়েড অটো বা কার প্লে এবং অ্যালপাইন অডিও সিস্টেম রয়েছে।

ইঞ্জিন

Jeep Wrangler-এর Facelift মডেলের ইঞ্জিনে তেমন কোনো বদল আসেনি। এতে 2.0 লিটারের টার্বো পেট্রোল, 270Nm এবং 8 স্পিডের অটো সিস্টেম রয়েছে। এই ইঞ্জিনে যথেষ্ট টর্ক থাকায় Jeep Wrangler-এর দম খুব জলদি ফুরোয় না।

দাম

Jeep India ভারতীয় বাজারে তার জনপ্রিয় অফ-রোডার SUV Jeep Wrangler-এর ফেসলিফট মডেলের প্রারম্ভিক মূল্য ধার্য করেছে 62.65 লাখ টাকা। যেখানে টপ মডেলের দাম নির্ধারণ করা হয়েছে 66.65 লাখ টাকা। বর্তমান মডেলের তুলনায় এটির দাম 5 লাখ টাকা বেশি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন