১ লক্ষের বেশি কর্মী নিয়োগ করবে Flipkart, পুজোর আগেই সুখবর চাকরিপ্রার্থীদের জন্য

Published on:

flipkart worker

ইন্ডিয়া হুড ডেস্কঃ এখন চলছে সেপ্টেম্বর। তবে অক্টোবর আসতে আর বিশেষ দেরি নেই। আর এ বছর অক্টোবরের শুরুতেই যেহেতু দুর্গাপুজো রয়েছে, তাই পুজোর প্রস্তুতি ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। আজকাল অনেকেই আর বাজারে গিয়ে পুজোর কেনাকাটা করে না। কারণ এখন ই-কমার্স সাইট থেকে হাজারো জিনিস দেখে তা থেকে বেছে কিনে নেওয়া যায় বাড়িতে বসেই। আর বর্তমানে দেশের অন্যতম জনপ্রিয় ই-কমার্স সাইট হল Flipkart। এবার উৎসবের মরশুমে ১ লক্ষ বেকার যুবক ও যুবতীদের চাকরি দিচ্ছে এই সংস্থা।

আর কিছুদিনের মধ্যেই Flipkart-এ শুরু হচ্ছে Big Billion Days Sale। আর এই সেল শুরুর আগে ১ লক্ষের বেশি যুবক ও যুবতীকে চাকরি দেবে সংস্থা। একইসঙ্গে Flipkart সেল শুরুর আগে দেশজুড়ে ১১ টি নতুন সাপ্লাই সেন্টার খুলবে। এই নতুন সাপ্লাই সেন্টারগুলি খোলার ফলে Flipkart এর সাপ্লাই চেইন ১.৩ মিলিয়ন বর্গফুট বৃদ্ধি পাবে। তাই এই বৃদ্ধির কারণে এবার নতুন কর্মী নিয়োগ করবে Flipkart। এখন একনজরে দেখে নিন এই নিয়োগের সম্পর্কে।

WhatsApp Community Join Now

১ লক্ষের বেশি শূন্যপদে কর্মী নিয়োগ করবে Flipkart

আসন্ন উৎসবের মরশুম হল ই-কমার্স সংস্থাগুলির জন্য সবচেয়ে ব্যস্ত সময়। এই ক্রমবর্ধমান চাহিদা মেটাতে প্রস্তুতি নিচ্ছে Flipkart, Amazon, Zepto, Blinkit এবং Instamart-এর মতো সংস্থাগুলি। তাই বাজারে এখন প্রতিযোগিতা তুঙ্গে। এই কারণে এই সময়ে ব্যবসার বিস্তার ঘটাতে Flipkart এই বড় পদক্ষেপ নিতে চলেছে। শুধু তাই নয়, Flipkart সম্প্রতি ‘কুইক ডেলিভারি’ পরিষেবা চালু করেছে। এই পরিষেবাকে সুষ্ঠুভাবে চালানোর জন্য দরকার একটি ভালো সাপ্লাই চেন। তাই এবার এই বিপুল নিয়োগ করতে চলেছে এই ই-কমার্স সংস্থা। ১ লক্ষের বেশি বেকার যুবক ও যুবতী চাকরি পেতে চলেছেন।

কোন কোন পদে নিয়োগ হবে?

(১) ইনভেন্টরি ম্যানেজার
(২) গোডাউন এসিস্টেন্ট
(৩) লজিস্টিক কোঅর্ডিনেটর
(৪) গ্রোসারি পার্টনার
(৫) ডেলিভারি ড্রাইভার

নিয়োগের পরেই ট্রেনিং দেওয়া হবে কর্মীদের

Flipkart নতুন কর্মীদের শুরুতেই একটি ট্রেনিং দেবে। এর মাধ্যমে কোম্পানি একটি শক্তিশালী সাপ্লাই চেইন তৈরি করে বিক্রি বাড়াতে পারে। দ্রুত ডেলিভারির মাধ্যমে গ্রাহকরাও উপকৃত হবেন। একইসঙ্গে অনেকেই এর ফলে চাকরি পেতে চলেছেন। উৎসবের মরশুমে এটিও ১ লক্ষের বেশি বাড়িতে সুখবর হয়ে আসবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন