ছিঃ, নতুন পুত্রবধূর সঙ্গে শেষে এই আচরণ! মুকেশ আম্বানির ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড়

Published on:

mukesh ambani radhika merchant

শ্বেতা মিত্র, মুম্বইঃ ফের একবার শিরোনামে ভারতের সবথেকে ধনী মুকেশ আম্বানির পরিবার। বরাবরই এই পরিবার নিজেদের ব্যবসা, বিয়ে, অনুষ্ঠান ও নানা কাজকর্ম নিয়ে শিরোনামে থাকেন। এবারও তার ব্যতিক্রম ঘটল না। কিন্তু এবার আলাদা করে সকলের রোষের শিকার হলেন ভারতের সবথেকে ধনকুবের ব্যবসায়ী মুকেশ আম্বানি। তিনি নিজের ছোট পুত্রবধূ রাধিকার সঙ্গে যা আচরণ করেছেন তা দেখে বেজায় চটেছেন সাধারণ মানুষ। সকলের মুখে এখন একটাই কথা। ছিঃ।

কী করলেন মুকেশ আম্বানি

চলতি বছরের জুলাই মাসে মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে হয়, অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠান চলে বেশ কয়েক মাস ধরে। বিয়ের অনুষ্ঠান শেষ হলেও আম্বানি পরিবার এখনও খবরে রয়েছে। সম্প্রতি আম্বানি পরিবারে অতি ধুমধামের সঙ্গে গণেশ উৎসব পালন হয়েছিল। দেশের বহু নামী তারকা আম্বানিদের তরফে আয়োজন করা এই গণেশ উৎসবে হাজির হয়েছিলেন। কিন্তু এই অনুষ্ঠান চলাকালীন মুকেশ আম্বানির একটি ভিডিও তুমুল গতিতে ভাইরাল হয়েছে। আর ভিডিওতে দেখা যাচ্ছে পুত্রবধূ রাধিকা মার্চেন্টকেও। সেখানে আম্বানিকে রাধিকার সঙ্গে এমন এক অবস্থায় দেখা গিয়েছে যে চমকে গিয়েছেন সকলে। ভিডিওতে দেখা যাচ্ছে, রাধিকার কোমরে হাত রাখছেন মুকেশ আম্বানি।

WhatsApp Community Join Now

 

View this post on Instagram

 

A post shared by Viral bhae (@viral_bhae)

রাধিকার কোমরে হাত মুকেশ আম্বানির

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, রাধিকার কোমরে হাত রাখছেন মুকেশ আম্বানি এবং তাকে টানছেন। এদিকে রাধিকাকেও বেশ অস্বস্তিতে পড়তে দেখা গিয়েছে। ব্যস এখন এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তীব্র গতিতে ভাইরাল হয়েছে। আর এই ভিডিও দেখেই বেজায় চটেছেন সকলে। মুকেশ আম্বানির এই কাণ্ড নিয়ে তাঁকে তীব্র ট্রোল করছেন ব্যবহারকারীরা।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন