ভারতীয় সেনার ভয়ে প্রাণ বাঁচাতে ছুটছে জঙ্গিরা! কাশ্মীর এনকাউন্টারের ভাইরাল ভিডিও

Published on:

kashmir encounter

শ্রীনগরঃ কাশ্মীরে জঙ্গি হানার ধারাবাহিকতা যেন থামতেই চাইছে না। যদিও জঙ্গিদের রুখরে তৎপর রয়েছে ভারতীয় সেনা থেকে শুরু করে কেন্দ্র সরকার। বিগত লাগাতার কিছু সময় ধরে কাশ্মীরের নানা প্রান্তে জঙ্গিরা হামলা চালাচ্ছে। সেই সঙ্গে নিরাপত্তা রক্ষীদের সঙ্গে চলছে গুলির লড়াইও। এবারও তার ব্যতিক্রম ঘটল না। তবে নতুন করে ফের একবার জঙ্গি দমন অভিযানে বড় সাফল্য পেল ভারতীয় সেনা। নিকেশ করা হলো তিন জঙ্গিকে। আর সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়া এখন তীব্র গতিতে ভাইরাল হয়েছে। এই ভিডিও দেখলে আপনিও চমকে যেতে পারেন।

সেনার গুলিতে নিকেশ একাধিক জঙ্গি

জানা গিয়েছে এনকাউন্টার চলাকালীন জম্মু ও কাশ্মীরের বারামুল্লা এলাকায় তিন জঙ্গিকে এখনো অবধি নিকেশ করতে পেরেছে ভারতীয় সেনা। আর সেই এনকাউন্টারের ভিডিও এখন তুমুল গতিতে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ভিডিওতে দেখা যাচ্ছে কিভাবে জঙ্গিরা নিজেদের প্রাণ বাঁচাতে একটি বিল্ডিং-এ লুকিযে পড়ার চেষ্টা করছে। কিন্তু শেষ রক্ষা হয় না, সেনার গুলিতে ঝাঁঝরা হয়ে মাটিতেই লুটিয়ে পড়ে একের পর এক জঙ্গি।

WhatsApp Community Join Now

জম্মু ও কাশ্মীরের বারামুল্লা এলাকায় হওয়া এই এনকাউন্টারটি একটি ড্রোন ক্যামেরায় শ্যুট করা হয়েছে। ভিডিওতে দেখা যায়, একটি বহুতল থেকে থেকে দৌড়ে বের হচ্ছে ওই জঙ্গি। এরপর গুলিবিদ্ধ হওয়ার পর সে সেখানেই পড়ে যায়। এর পরে, সে আবার উঠে দাঁড়ায় এবং দৌড়ানোর চেষ্টা করে। যদিও বেশিক্ষন সে পালিয়ে বাঁচতে পারে না, কিছু দূরে গিয়েই প্রাণ হারায় জঙ্গিটি।

এখনো চলছে অভিযান

একই সঙ্গে রবিবার গভীর রাতে নওশেরার লাম সেক্টরেও অনুপ্রবেশের চেষ্টা করে জঙ্গিরা। সেনাবাহিনী পাল্টা আক্রমণ চালায় এবং সেই অনুপ্রবেশ রুখে দেয়। এই অভিযানে দুই জঙ্গি নিহত হলেও এক থেকে দুজন জঙ্গি পালিয়ে যেতে সক্ষম হয়। সেনা আধিকারিক জানিয়েছেন, নিহত জঙ্গিদের কাছ থেকে বিপুল পরিমাণ যুদ্ধের সদৃশ সামগ্রী উদ্ধার করা হয়েছে। তবে জঙ্গিদের এখনও শনাক্ত করা যায়নি। তিনি বলেন, কেন্দ্রশাসিত অঞ্চলে আসন্ন সংবেদনশীল ঘটনাগুলির পরিপ্রেক্ষিতে সুরক্ষা বাহিনীর অভিযান অত্যন্ত গুরুত্বপূর্ণ, যার অধীনে এটি একটি বড় সাফল্য।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন