উড়িয়ে দেওয়া হবে সব! T20 বিশ্বকাপে আয়োজক ওয়েস্ট ইন্ডিজে জঙ্গি হামলার হুমকি পাকিস্তানের

Published on:

t20-wc

সামনেই T20 বিশ্বকাপ। প্রতিটি দলেরই তাই নিয়ে প্রস্তুতি তুঙ্গে। IPL শেষ হলেই আসর বসবে T20 বিশ্বকাপের। প্রতিটি দলই তাই নিজের নিজের শেষ মুহূর্তের প্রস্তুতি সারছে। এদিকে তারইমধ্যে এল বড় খবর। জানা যাচ্ছে বিশ্বকাপে নাকি জঙ্গি হামলা চলতে পারে! আর এই হুমকি জানিয়েছে পড়শি দেশ পাকিস্তানের এক জঙ্গি সংগঠন।

পাকিস্তান থেকে বিশ্বকাপে জঙ্গি হামলার হুমকি

বিশ্বকাপে নিরাপত্তা বরাবরই কড়াকড়ি রাখা হয়। কিন্তু এবার একেবারে হুমকি এসে গেল পাক জঙ্গি সংগঠনের তরফে। বিষয়টি সম্পর্কে রিপোর্ট করেছে ক্রিকেট নিউজ ওয়েবসাইট ক্রিকবাজ। তারা জানিয়েছে, পাকিস্তানের জঙ্গি সংগঠন ‘প্রো-ইসলামিক স্টেট (দাইশ) T20 বিশ্বকাপে হামলা চালানোর হুমকি দিয়েছে। উল্লেখ্য যে সংবামাধ্যমে খবরটি বেরিয়েছে সেটি চালায় ইসলামিক স্টেট।

WhatsApp Community Join Now

রিপোর্ট থেকে জানা যাচ্ছে যে, সমাজমাধ্যমে বেশ কিছু ভিডিও সামনে এসেছে। সেখানে প্রো-ইসলামিক স্টেটের বক্তৃতা এবং বয়ান জানা যাচ্ছে। সেখানে বলা হচ্ছে খেলার মাঠে বিভিন্ন সময়ে নানান ধরনের নাশকতা ঘটানো নিয়ে। ভিডিওতে পাকিস্তান এবং আফগানিস্তানের নাগরিকদের এই লড়াইতে যুক্ত হওয়ার জন্যও আহ্বান করা হচ্ছে।

মুখ খুলেছে ওয়েস্ট ইন্ডিজ় ক্রিকেট বোর্ড

এদিকে বিষয়টি সামনে আসতেই নড়েচড়ে বসে আয়োজনকারী দেশ ওয়েস্ট ইন্ডিজ় ক্রিকেট বোর্ড। তারা জানায় যে, বিশ্বকাপে যারা আসছেন অর্থাৎ খেলোয়াড় থেকে শুরু করে সাপোর্ট স্টাফ এবং দর্শক, সবার জন্যই অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করবেন তারা। বিষয়টি নিয়ে মুখ খোলেন ওয়েস্ট ইন্ডিজ় ক্রিকেট বোর্ডের সিইও জনি গ্রেভস।

জনি গ্রেভস বলেন, “আমরা আইসিসির সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রাখছি। যে কয়েকটি মাঠে বিশ্বকাপ হবে সেখানে ও টিম হোটেলে যাতে নিশ্ছিদ্র নিরাপত্তা থাকে তা নিশ্চিত করা হবে। আমি সব দেশকে জানিয়ে দিতে চাই, যে ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও দর্শকদের নিরাপত্তা আমাদের প্রধান লক্ষ্য।”

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন