T20 বিশ্বকাপে ভারত, পাকিস্তান ম্যাচে জঙ্গি হামলার হুমকি! খেলা হবে তো? আতঙ্কে প্লেয়াররা

Published on:

india-pakistan-terror

ইন্ডিয়া হুড ডেস্কঃ শুরু হয়ে গিয়েছে বিশ্বকাপের মহড়া। T20 বিশ্বকাপ নিয়ে প্রতিটি দেশই তৈরী হচ্ছে নিজের নিজের মতো করে। ভারতীয় দলও আমেরিকা পৌঁছে গিয়েছে প্রস্তুত নেওয়ার জন্য। T20 বিশ্বকাপে ভারত এবং পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচও রয়েছে। আর এই ম্যাচকে ঘিরেই এসেছে বড় খবর। জানা গিয়েছে, এই ম্যাচে জঙ্গি হামলার হুমকি এসেছে। ISIS এই হামলা করার কথা জানিয়েছে।

এদিকে এতবড় ম্যাচে সন্ত্রাসবাদী হামলার রিপোর্ট পাওয়া মাত্র টনক নড়েছে আমেরিকান সরকারের। ইতিমধ্যেই জারি করা হয়েছে উচ্চ সতর্কতা। আইসিসের শাখা সংগঠন আইসিস-কে (ISIS-K) হামলা করার হুমকি দিয়েছে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে সেই ভিডিও। ৬ জুন ভারত এবং পাকিস্তানের মধ্যে ম্যাচের আয়োজন হবে। তারমধ্যে এসেছে এমন রিপোর্ট।

WhatsApp Community Join Now

বিষয়টি সামনে আসতে মুখ খুলেছেন নিউ ইয়র্কের গভর্নর ক্যাথি হোচুল। তিনি জানিয়েছেন যে, সুরক্ষা ব্যবস্থা আরো কয়েকগুণ বাড়িয়ে দেওয়া হয়েছে। এছাড়া নিরাপত্তার কথা মাথায় রেখে স্টে়ডিয়ামে প্রবেশের সময় আরও কঠোর স্ক্রিনিং প্রক্রিয়া ও নজরদারি বাড়ানো হবে। বিষয়টি নিয়ে ভয় পেতে বারণ করেছেন নাসাউ কাউন্টির প্রান ব্রুস ব্লেকম্যান। তার কথায়, এতে সাধারণ মানুষের চিন্তা করার কিছু নেই।

আরও পড়ুনঃ অন্ধকারে পড়ুয়াদের ভবিষ্যৎ! মাধ্যমিকের রেজাল্ট বেরোনোর পরই যা করল মধ্যশিক্ষা পর্ষদ, তুঙ্গে বিতর্ক

উল্লেখ্য, এই হুমকি যারা দিয়েছে সেই ‘লোন উলভস’ নামক সংগঠনটি আইসিসের সমর্থক। নিজেরা স্বতন্ত্র ভাবে কাজ করলেও সমস্ত কাজ আইসিসের নির্দেশে করে। আর আইসিস-কে সংগঠনটি পাকিস্তানে বহুবার হামলা চালিয়েছে। ভারতে সেই সুযোগ না পেলেও হুঁশিয়ারি দিয়েছে তারা। তাই ভারত পাকিস্তানের ম্যাচে হুমকি দেওয়াতে বিষয়টি বেশ গুরুত্বের সাথে দেখছে দুই দেশ।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন