ফিক্সড ডিপোজিটে মিলবে ৯.৬০ শতাংশ হারে সুদ! বিনিয়োগের সেরা ঠিকানা এই ৫ ব্যাঙ্ক

Published on:

fd-money

ইন্ডিয়া হুড ডেস্কঃ আপনিও যদি অদূর ভবিষ্যতে নিজের সঞ্চয় বিনিয়োগ করে বড় অঙ্কের অর্থরাশি রিটার্ন পাওয়ার আশা করছেন তাহলে আজকে আমরা এক বাম্পার সুযোগ নিয়ে এসেছি। এখনও বিনিয়োগের সেরা মাধ্যম ফিক্সড ডিপোজিট, সাধারণত বিভিন্ন ব্যাংকেই সবাই FD করে থাকেন। কিন্তু আমরা আপনাদের এমন ৫ NBFC সম্বন্ধে জানাতে চলেছি যেখানে আপনি বেশি সুদ পাবেন। ব্যাংকের থেকে বেশি সুদ মিলবে এই ৫ NBFC তে। চলুন তাহলে জানাই কোথায় কোথায় FD করবেন আপনি।

১.Suryoday Small Finance Bank

আপনি যদি এফডিতে বিনিয়োগ করার পরিকল্পনা করছেন তাহলে সূর্যোদয় স্মল ফাইন্যান্স ব্যাংক একটি ভাল অপশন। এই ব্যাংকে সাধারণ গ্রাহকরা ৯.১০% এবং সিনিয়র সিটিজেনরা ৫ বছরের মেয়াদে ৯.৬০% সুদের হারে FD করতে পারবেন।

WhatsApp Community Join Now

২.Unity Small Finance Bank

ইউনিটি স্মল ফাইন্যান্স ব্যাংক সাধারণ গ্রাহকদের ১০০১ দিনের FD-এর জন্য ৯% এবং সিনিয়র সিটিজেনদের ওই একই সময়ের জন্য ৯.৫০% পর্যন্ত সুদ দিচ্ছে।

৩.⁠ ⁠Fincare Small Finance Bank

ফিনকেয়ার স্মল ফাইন্যান্স ব্যাংকেও সুদের হার সাধারণ ব্যাংকের থেকে বেশি। এখানে সাধারণ গ্রাহকরা ১০০০ দিনের এফডি-তে ৮.৫১% সুদ পাবেন এবং সিনিয়র সিটিজেনরা পাবেন ৯.১১%।

৪.⁠ ⁠Equitas Small Finance Bank

Equitas Small Finance Bank এর রয়েছে বিশেষ প্ল্যান। তারা তাদের ৮৮৮ দিনের FD-এর ওপর ৮.৫০% হারে সুদ দিচ্ছে এবং সিনিয়র সিটিজেনরা পেয়ে যাচ্ছেন ৯% সুদ।

৫.⁠ ⁠ESAF Small Finance Bank

ESAF স্মল ফাইন্যান্স Bank তার সাধারণ গ্রাহকদের ২ বছর থেকে ৩ বছরের কম সময়ের জন্য FD তে ৮.৫০% হারে সুদ দিচ্ছে। ওই সময়ে সিনিয়র সিটিজেনরা পেয়ে যাবেন ৯% সুদ।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন