‘প্রয়াত হয়েছেন ৫,৬ জন স্বামী!’ ৩০ বছর বয়সে ২০ টি বিয়ে করে অবাক কাণ্ড ঘটালেন মহিলা, ভাইরাল ভিডিও

Published on:

30 years women 20 marriage

ইন্ডিয়া হুড ডেস্কঃ বিয়ে আমাদের সকলের জীবনে একটি বিশেষ মুহূর্ত। কারণ বিয়ের পর আমাদের জীবন অনেকাংশে বদলে যায়। সে পুরুষ হোক, কিংবা মহিলা। একদিকে যেমন মহিলারা বিয়ের পর নিজের বাড়ি ও পরিবার ছেড়ে নতুন একটা পরিবারকে আপন করে নেয়, তেমন ছেলেদের জীবনেও বিয়ের পর বেশ কিছু ধরনের পরিবর্তন লক্ষ্য করা যায়। তবে কেউ কেউ বিয়ের গুরুত্ব না বুঝেই একাধিকবার বিয়ে করে। এমনই একজন মহিলার ভিডিও আপাতত ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আগুনের মতো ভাইরাল হওয়া ওই ভিডিওতে মেয়েটি জানায় যে সে ২০ বার বিয়ে করে ফেলেছে।এই ভিডিওতে দেখা যাচ্ছে যে, একজন মহিলা বিয়ের পোশাক পরে বিছানায় বসে আছে। এমন সময় এক ব্যক্তি তাকে প্রশ্ন করেন, ‘আপনি এখন পর্যন্ত কয়টি বিয়ে করেছেন?’ ওই মহিলা উত্তরে যা বলেন, তা শুনে যে কারো হুঁশ উড়ে যাবে। কারণ এই প্রশ্নের উত্তরে তিনি জানান যে এখনো পর্যন্ত তিনি মোট ২০ টি বিয়ে করেছেন, যা অসম্ভব মনে হওয়ার মতোই একটি বিষয়।

WhatsApp Community Join Now

৩০ বছর বয়সেই ২০ বার বিয়ে করেছেন মহিলা

আজকাল সোশ্যাল মিডিয়ায় কোনো ভিডিও ছড়িয়ে পড়তে খুব একটা সময় নেয়না। আর এমন ভিডিও হলে তো কথাই নেই। তাই এই ভিডিওটি ভাইরাল হয়েছে খুব কম সময়েই। এই ভিডিওতে ওই মহিলাকে বলতে শোনা গেছে যে তাঁর বয়স নাকি মাত্র ৩০ বছর। আর এই বয়সেই নাকি তিনি ২০ বার বিয়ে করেছেন। তিনি আরো জানান যে, এর মধ্যে তার পাঁচ-ছয়জন স্বামী মারা গেছেন। কিন্তু তাহলেও তো অনেকে বাকি? তাঁদের কি হল? এর উত্তরে মহিলা জানান যে তাঁর বাকি স্বামীরা তাঁকে ছেড়ে চলে গেছেন। এখন এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন।

আদৌ কি ২০ টি বিয়ের গল্প সত্যি?

ভাইরাল হওয়া ভিডিওটি নেটিজেনদের মধ্যে কেউ উপভোগ করছেন আবার কেউ এই ভিডিওটিকে স্ক্রিপ্টেড বলছেন। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন যে, এই মেয়ে কি সত্যিই ২০ বার বিয়ে করতে পারে? আবার একজন লিখেছেন, স্বামী যদি দু-চারটা বিয়ের পরও থেমে না থাকে তাহলে অন্তত এখন মেনে নেয়, দিদি, তুমি ঠিক কী করতে চাও বলোতো? আরেকজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন যে এই ভিডিওটি স্ক্রিপ্ট করা বলে মনে হচ্ছে। এই বিশ্বাস করা যাবে না। অন্যজন লিখেছেন, মেয়েটি মিথ্যা বলছে, এরা সেই একই লোক যারা কিছু দৃষ্টিভঙ্গির জন্য যেকোনো কিছু করতে প্রস্তুত। আরেকজন লিখেছেন সমাজ কোথায় যাচ্ছে ভাই, সামলাও নাহলে পৃথিবী উল্টে যাবে। তবে ভিডিওর সত্যতা এখনো যাচাই করা সম্ভব হয়নি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন