দিঘায় বিপুল আতঙ্ক, সমুদ্র সৈকতে ঘুরে বেড়াচ্ছে ‘বিষাক্ত সাপ’, স্নান করতে নামার আগে সাবধান

Published on:

digha beach

শ্বেতা মিত্রঃ দিঘা…নামটা শুনলেই যেন মনটা ভালো হয়ে যায়। ঘুরতে যেতে পছন্দ করেন অথচ দিঘা যাননি এটা তো হতেই পারে না। বিশেষ করে যারা সমুদ্রপ্রেমী তাঁদের কাছে দিঘা প্যারাডাইসের তুলনায় কম কিছু নয়। কিন্তু এবার এই দিঘাতেই এমন কিছু ঘটল যা দেখার ও শোনার পর সেখানে যাওয়ার আগে দশবার ভাববেন।

দিঘায় নয়া আতঙ্ক

সামনেই রয়েছে একটা লম্বা উইকএন্ড। শুধু তাই নয়, রয়েছে দুর্গাপুজোও। আর দুর্গাপুজোর সময়ে ভ্রমণপ্রিয় বাঙালি কোথাও ঘুরতে যাবে না সেটা তো হতেই পারে না। ইতিমধ্যে অনেকে প্ল্যান করে ফেলেছেন। আবার কেউ কেউ বাস, ট্রেনের টিকিটও কেটে ফেলেছেন নিশ্চয়ই? আপনিও যদি পুজোর সময়ে যদি দিঘা ঘুরতে যাওয়ার প্ল্যান করে থাকেন তাহলে আপনার জন্য এক বিরাট খবর অপেক্ষা করছে। আসলে সামাজিক মাধ্যমে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে চোখ কপালে উঠেছে সকলের। দিঘায় থাকা পর্যটকরা আতঙ্কে রয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, দিঘায় ঘুরে বেড়াচ্ছে বড় সাপ। হ্যাঁ ঠিকই শুনেছেন।

WhatsApp Community Join Now

দিঘায় বড় সাপ

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, দিঘার সমুদ্র সৈকতে এক পেল্লাই সাইজের সাপ ঘুরে বেরাচ্ছে। আর এই দৃশ্য দেখে একদিকে যেমন কিছু মানুষ ভয় পাচ্ছেন, ঠিক তেমনই আবার কিছু লোক সাপকে দেখতে ভিড় জমিয়েছেন। ফলে আপনিও যদি আগামী দিনে দিঘা ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তাহলে সমুদ্রের আশেপাশে ঘোরার সময় একটু দেখেশুনে ঘোরাফেরা করবেন। কেউ কেউ বলছেন, ‘দিঘায় বলে সাপটা এখনো জীবন্ত ঘুরে বেরোচ্ছে..চীন-ইন্দোনেশিয়া হলে লোকজন রান্না করে খেয়ে নিতো।’ অন্য একজন লিখেছেন, সামুদ্রিক সাপ সচরাচর বিষাক্ত হয় না।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন