এ মাসেই বিরাট অফার, কবে শুরু হচ্ছে Flipkart Big Billion Days Sale 2024? লিক হল তারিখ

Published on:

flipkart big billion days 2024

কলকাতাঃ ভারতে ই-কমার্স ওয়েবসাইটগুলির জনপ্রিয়তা দ্রুত বৃদ্ধি পাচ্ছে। কারণ বিগত কয়েক বছরে দেশের মানুষের মধ্যে অনলাইনে শপিংয়ের প্রবণতা উল্লেখযোগ্যভাবে বেড়েছে। এই পরিবর্তনটি মূলত স্মার্টফোন ও ইন্টারনেট ব্যবহারের সহজলভ্যতার কারণে ঘটেছে। Flipkart, Amazon-এর মতো ই-কমার্স সাইটগুলি শহর থেকে গ্রামীণ এলাকা পর্যন্ত পৌঁছে গেছে, যা গ্রাহকদের বিভিন্ন পণ্য ক্রয়ের সুবিধা দিয়েছে।

বিশেষত, উৎসবমুখর সেলগুলির মাধ্যমে ইলেকট্রনিক্স, ফ্যাশন, এবং দৈনন্দিন পণ্যগুলিতে বড় ছাড় পাওয়ায় অনলাইন কেনাকাটা আরও জনপ্রিয় হয়ে উঠছে। আর সামনেই আসছে উৎসবের মাস অক্টোবর। তার আগেই Flipkart-এ শুরু হবে Flipkart Big Billion Days Sale 2024। কিন্তু কবে থেকে এই সেল শুরু হচ্ছে? উৎসুক ক্রেতাদের এই প্রশ্নের উত্তর শেষমেষ পাওয়া গেল। তাহলে Flipkart-এর এই আকর্ষণীয় সেলের সম্ভাব্য তারিখ সম্পর্কে জেনে নেওয়া যাক।

WhatsApp Community Join Now

Flipkart Big Billion Days Sale-এ যেসব অফার পাবেন

Flipkart Big Billion Days Sale-এর মাধ্যমে গ্রাহকদের জন্য বিভিন্ন ব্যাঙ্ক অফার দেওয়া হয়। এছাড়াও কেনাকাটার ক্ষেত্রে বেশিরভাগ পণ্যের উপর নো-কস্ট EMI এবং ক্যাশব্যাকের মতো সুবিধাও দেওয়া হয় এই সেলে। বিশেষ করে ICICI, Axis, এবং Kotak ব্যাঙ্কের গ্রাহকরা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পেয়ে থাকেন বিভিন্ন পণ্যের উপর। এছাড়াও, Flipkart Plus সদস্যরা আগাম প্রাপ্ত সুবিধার মাধ্যমে জনপ্রিয় পণ্যগুলির উপর দ্রুত ছাড় পাওয়ার একটা সুযোগ পেয়ে যাবেন এই সেল চলাকালীন।

কবে শুরু হচ্ছে Flipkart Big Billion Days Sale 2024?

আনুষ্ঠানিক ঘোষণা না হলেও বিভিন্ন লিক সূত্র মারফত এই সেলের সম্ভাব্য তারিখ জানা গেছে। সূত্রের খবর, ২০২৪ সালের Flipkart Big Billion Days Sale শুরু হবে ৩০ সেপ্টেম্বর থেকে। তবে Flipkart Plus সদস্যদের জন্য এই সেল এক দিন আগেই, অর্থাৎ ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে। এই সেলটি সাধারণত এক সপ্তাহ ধরে চলবে। যদিও সেলের সমাপ্তির তারিখ এখনো নিশ্চিত করা হয়নি। তবে অনেকেই বলছেন ৫ ই অক্টোবর পর্যন্ত এই সেল চলতে ওয়ারে। এই বার্ষিক সেলে স্মার্টফোন, ইলেকট্রনিকস, স্মার্ট টিভি, এবং ঘরের সরঞ্জামের উপর বিশাল ছাড় পাওয়া যায়।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন