তলানিতে TRP, বন্ধ হচ্ছে ‘কে প্রথম কাছে এসেছি’ সিরিয়াল? প্রথমবার মুখ খুললেন মোহনা

Published on:

ke prothom kachhe esechi

ইন্ডিয়া হুড ডেস্কঃ জোরদার গল্প থাকা সত্ত্বেও TRP-র অভাবে বন্ধ হতে চলেছে এক জনপ্রিয় মেগা। আর এবার কপাল পুড়েছে মাত্র চার মাস আগে জি বাংলায় শুরু হওয়া ‘কে প্রথম কাছে এসেছি’ সিরিয়ালের। গল্পের প্লট বা কলাকুশলী যতই ভালো হোক না কেন টিআরপি যদি ভালো না থাকে তাহলে কোনও সিরিয়ালই বেশিদিন টেকে না। জি বাংলার এই মেগার ক্ষেত্রেও একই বিষয়টা হয়েছে। কিন্তু সত্যিই কি বন্ধ হচ্ছে এই মেগা? এবার এই বিষয়ে নীরবতা ভাঙলেন অভিনেত্রী মোহনা মাইতি।

মুখ খুললেন অভিনেত্রী

টলি পাড়ায় কান পাতলে দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল যে নাকি শেষ হয়ে যাচ্ছে ঋক ও মধুবনীর গল্প। সত্যি কি তাই? আর জি বাংলায় এই দুজনের মিষ্টি জুটি দেখা মিলবে না? এই বিষয়ে সরাসরি মুখ খুললেন ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী। আর তিনি যা বললেন তা শুনে আপনারও মন খারাপ হয়ে যেতে পারে।

WhatsApp Community Join Now

মাত্র ৪ মাস আগেই জি বাংলায় শুরু হয়েছে কে প্রথম কাছে এসেছি। একজন সিঙ্গেল মাদারের গল্প তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকে। বেশ ভিন্ন রকমের গল্প দেখে অনেকের ভালোও লাগতে শুরু করেছিল। কিন্তু কাল হল কম টিআরপি। কারণ যে কোনও সিরিয়াল কতদিন চলবে কি না চলবে তা পুরোটাই নির্ভর করে সেটির টিআরপির ওপর। যাইহোক, সিরিয়ালটি কি সত্যি বন্ধ হচ্ছে? এই বিষয়ে মোহনা জানালেন, ‘খবরটা একেবারেই সত্যি। তবে এখনও বিশ্বাস করে উঠতে পারিনি। যেদিন প্রথম খবরটা শুনলাম মাথায় পুরো আকাশ ভেঙে পড়েছিল। আসলে ভাবতে পারিনি এমনটা হতে পারে।’ অভিনেত্রী এদিন আরও জানান, ‘আসলে আমার প্রথম ধারাবাহিক দারুণ হিট করেছিল। অনেক দিন চলেছে। ভালো সাড়া পেয়েছিলাম। এবারও তাই দ্বিতীয় ধারাবাহিক নিয়ে সেটাই আশা ছিল। কিন্তু হল না। কী আর করব? নিজেকে বোঝাচ্ছি যা হয় ভালোর জন্য। কিন্তু মন মানছে না।’

কেন বন্ধ হচ্ছে মেগা?

আজ ১২ সেপ্টেম্বর তারিখে নাকি শেষ হবে কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকের শ্যুটিং। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, কেন আচমকা এই মেগা বন্ধ হচ্ছে? গল্পে নতুনত্ব থাকলেও টিআরপিতে তেমন চমক ছিল না। তাই এই মেগা বন্ধ করার সিদ্ধান্ত নিল চ্যানেল কর্তৃপক্ষ।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন