TRP সেরা হতে মোক্ষম চাল স্টার জলসার! তোমাদের রানীতে আসছে মেগা টুইস্ট, ফাঁস গল্প

Published on:

Tomader Rani

ইন্ডিয়া হুড ডেস্ক: সারা দিনে কাজের ব্যস্ততার মাঝে ক্ষণিকের জন্য বিশ্রাম নিতে কম বেশি সকলেই আমরা বিনোদনের স্বাদ গ্রহণ করে থাকি। কেউ পছন্দের সিনেমা বা ওয়েব সিরিজ তো কেউ আবার নিজের পছন্দের ধারাবাহিক। তবে ধারাবাহিকের প্রসঙ্গ আসতেই আজকাল ছোট পর্দায় বেশ কয়েকটি নতুন ধারাবাহিক বেশ রমরমিয়ে চলছে। একের পর এক গল্পের নয়া টুইস্ট এর সাহায্যে TRP তালিকায় নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখছে। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের ছোট পর্দায় বেশ দাপিয়ে চলছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রানী’।

ধারাবাহিকে একের পর এক টুইস্ট!

এক তরুণী মায়ের সন্তানকে কোলে নিয়ে সফল ডাক্তার হওয়ার লড়াইয়ের কাহিনি হল এই ‘তোমাদের রানী’। একের পর এক নানা প্রতিকূলতাকে কাটিয়ে কীভাবে নিজের স্বপ্ন পূরণ করতে হয় তা বারে বারেই বুঝিয়ে দিচ্ছে এই ধারাবাহিকের প্রতিটি পর্ব। গল্প এগোতে এগোতে আজ অনেকটা বছর এগিয়ে নিয়ে আসা হয়েছে এই ধারাবাহিকে। যেখানে দুর্জয় এবং রানীর মাঝে হাজারও মান অভিমান কাটিয়ে ছোট্ট দুনির হাত ধরে আবার এক হতে চলেছে রানী। আর এরই মধ্যে গল্পে আরও এক নয়া টুইস্ট হাজির হল। অনিশার ভয়ংকর মাস্টার প্ল্যানে এবার হাসপাতালে রথ সাজাতে গিয়ে বোম ব্লাস্টে মারা যায় রানী। এমনটাই জানতে পেরেছিল দুর্জয় ও তাঁর পরিবার। কিন্তু না। রানী আসলে মরেনি। আরও এক টুইস্ট আসতে চলেছে গল্পে।

WhatsApp Community Join Now

এন্ট্রি নিচ্ছে নয়া অভিনেত্রী!

এরই মাঝে ধারাবাহিকের অন্দরমহলের বিশেষ সূত্রে জানা গিয়েছে, আরও একবার এই টুইস্টের মাঝে শীঘ্রই লিপ নিতে চলেছে ‘তোমাদের রানী’র গল্প। যেখানে দেখা যাবে দুর্জয় এবং রানীর চোখের মণি ছোট্ট দুনি বড় হয়ে গিয়েছে। আর জোর জল্পনা চলছে যে সেই বড় দুনি হতে চলেছে অয়ন্যা চট্টোপাধ্যায়। এর আগে এই খুদে অভিনেত্রী স্টার জলসায় ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিকে অভিনয় করে বেশ নাম জমিয়েছিল। তবে এই খবরটি কতটা সত্যি সেটি নিয়ে বেশ চর্চা চলছে। তবে ধারাবাহিকের পক্ষ থেকে এখনই কিছু জানানো হয়নি।

আরও পড়ুনঃ জার্মানি থেকে আসবে ‘ব্রহ্মাস্ত্র’, ভিক্টোরিয়া মেট্রো স্টেশন নিয়ে দারুণ খবর! কবে থেকে পরিষেবা?

প্রসঙ্গত, তোমাদের রানী ধারাবাহিকটি স্টার জলসার অন্যতম হিট মেগা। এখানে মুখ্য ভূমিকায় অভিকা মালাকার এবং অর্কপ্রভকে দেখা যাচ্ছে। তাঁদের দুর্জয় রানির জুটি সোশ্যাল মিডিয়ায় বেশ হিট। তাইতো সকলে তাঁদের ভালোবেসে দুর্জানি বলে ডাকে। এই ধারাবাহিকে অন্যান্য ভূমিকায় রয়েছে রিমঝিম মিত্র, মধুপ্রিয়া চৌধুরী, শঙ্কর চক্রবর্তী, প্রমুখ।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন