গীতার সামনে কুপোকাত জি বাংলা, ফের বদলে গেল TRP লিস্ট! এ সপ্তাহে কে কোন স্থানে?

Published on:

geeta llb trp list

কলকাতাঃ এসে গেল আরও একটা বৃহস্পতিবার। আর বৃহস্পতিবার দিন আসা মানেই হল সকলের বুকে ধুকুপুকানি শুরু। কারণ এই বিশেষ দিনটিকেই বাংলা সিরিয়াল থেকে শুরু করে নন ফিকশন শো-গুলির ভাগ্য নির্ধারণ হয়। কোন সিরিয়াল কাকে টেক্কা দিয়ে এগিয়ে গেল তা জানার জন্য রীতিমতো সকলে মুখিয়ে থাকেন। আজও তার ব্যতিক্রম ঘটল না। কিন্তু এবারে যে TRP লিস্টটি প্রকাশ্যে এল তা দেখে সকলের চোখ কমবেশি ছানাবড়া হয়ে গিয়েছে। কারণ এবার কপাল পুড়ল জি বাংলার। অন্যদিকে পোয়া বারো হল স্টার জলসার। এই নিয়ে টানা দু সপ্তাহ টিআরপি শীর্ষে থাকল স্টার জলসা। হ্যাঁ ঠিকই শুনেছেন।

প্রকাশ্যে TRP তালিকা

বিগত কয়েক সপ্তাহ ধরে জি বাংলা বেঙ্গল টপারের তকমা ধরে রেখেছিল। তবে এই সপ্তাহে রীতিমতো সব ওলটপালট হয়ে গেল। জয়ের শেষ হাসি হাসল স্টার জলসা। আগের সপ্তাহে জলসার মেগা কথা বেঙ্গল টপারের তকমা ছিনিয়ে নিয়েছিল। কিন্তু এই সপ্তাহে কে সেরার তকমা কে পা তা জানতে আপনিও কি ইচ্ছুক?

WhatsApp Community Join Now

তাহলে জানিয়ে রাখি, এই সপ্তাহে রেকর্ড রেটিংস পেয়ে সেরার তকমা ছিনিয়ে নিল গীতা এলএলবি। চলতি সপ্তাহে এই মেগার প্রাপ্ত নম্বর ৭.৫। হ্যাঁ ঠিকই শুনেছেন। বর্তমানে এই সিরিয়ালে একের পর এক ট্যুইস্ট আসছে। মুখার্জী পরিবারে সবাই মিলে মিশে এক হয়ে গিয়েছেন। অগ্নিজিত মুখার্জীর মনে একটু একটু করে বৌমা ও দুঁদে আইনজীবী গীতা জায়গা করে নিচ্ছে। অন্যদিকে গিনিও ধীরে ধীরে নিজের স্বামীর মন পেতে শুরু করেছে।

বাকি সিরিয়ালগুলির অবস্থা জানুন

দ্বিতীয়- কথা ৭.৩

তৃতীয়- ফুলকি ৭.১

চতুর্থ- উড়ান ৬.৯

পঞ্চম- নিম ফুলের মধু ৬.৪

ষষ্ঠ-জগদ্ধাত্রী ৬.৩

যুগ্ম সপ্তম- কোন গোপনে মন ভেসেছে/ রোশনাই ৬.১

অষ্টম- শুভ বিবাহ ৬.০

নবম- বধূয়া ৫.৪

দশম- অনুরাগের ছোঁয়া + হরগৌরী পাইস হোটেল+ডায়মন্ড দিদি জিন্দাবাদ ৫.৩

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন