জনপ্রিয়তায় ভাটা, হু হু করে কমছে TRP! দিদি নম্বর ওয়ান থেকে বাদ যাবেন রচনা?

Published on:

didi no 1 rachna banerjee

কলকাতাঃ দিদি নম্বর ১…এক জনপ্রিয় রিয়্যালিটি শো। বাংলার হয়তো এমন কোনও বাড়ি বাকি নেই যেখানে এই শো চলে না। কিন্তু এবার এই শো নিয়েই প্রকাশ্যে এল খারাপ খবর। আপনিও কি এই দিদি নম্বর ওয়ান দেখতে পছন্দ করে থাকেন? তাহলে আপনার জন্য রইল জরুরি খবর।

দুম করে কমল ‘দিদি নম্বর১’-এর TRP

এমনিতে প্রতি বৃহস্পতিবার বাংলা সিরিয়াল থেকে শুরু করে নানারকম শো-এর টিআরপি তালিকা বেরোয়। এবারও তার ব্যতিক্রম ঘটে না। কিন্তু এবারে এই শো-এর টিআরপি দেখে চোখ কপালে উঠেছে সকলের। আরজি কর-কাণ্ড নিয়ে দফায় দফায় রচনাকে নেটিজেন থেকে শুরু করে সাধারণ মানুষের রোষের মুখে পড়তে হয়েছে রচনা বন্দ্যোপাধ্যায়কে। শুধু তাই নয়, বর্তমানে তিনি এখন সাংসদও হয়ে গিয়েছেন। ফলে সব মিলিয়ে এখন বেশ চর্চার মধ্যে রয়েছেন রচনা থেকে শুরু করে তাঁর শো।

WhatsApp Community Join Now

বন্ধ হচ্ছে দিদি নম্বর ওয়ান?

বর্তমানে এই শো-কে ঘিরে নানারকম জল্পনা শুরু হয়েছে। অনেকেই বলছেন যে নাকি এই জনপ্রিয় শো বন্ধ হয়ে যাবে। যেহেতু টিআরপি রেট অনেকটাই কমে গিয়েছে, ফলে এই জল্পনা শুরু হয়েছে টলিপাড়ায়। সত্যিই কি তাই?

উত্তর হল না। বরং এই শো-এর জনপ্রিয়তা আগের মতোই রয়েছে জানানো হয়েছে। নামপ্রকাশে অনিচ্ছুক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানিয়েছেন, ‘একেবারেই সেটা মনে হচ্ছে না। কারণ, প্রতিদিন একগুচ্ছ ফর্ম জমা পড়ছে তাঁদের কাছে। টিআরপি ওঠানামা লেগেই থাকে। তবে তার সঙ্গে জনপ্রিয়তায় ভাটা পড়ার কোনও যোগসূত্র নেই। দিদি নম্বর ১-এর মঞ্চে বিভিন্ন জায়গা থেকে আসেন প্রতিযোগীরা। তাঁদের জীবনের নানা কাহিনি মন দিয়ে শোনেন সঞ্চালিকা রচনা। তাই সাধারণ মধ্যবিত্ত বাড়ির মহিলারা বিশেষ করে এই অনুষ্ঠান দেখতে বেশি পছন্দ করেন। রচনার রাজনীতিতে যোগ দেওয়ার বিষয়টি কোনওভাবেই প্রভাব ফেলবে না।’

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন