TRP-র অভাব, তিন মাসেই মেগা সিরিয়াল বন্ধ করছে Zee bangla

Published on:

zee bangla

কলকাতাঃ বর্তমান সময়ে সিরিয়াল দেখতে পছন্দ করেন না এমন হয়তো খুব কম মানুষই আছেন। বাংলা, ইংরেজি কিংবা হিন্দি, এমন বহু মানুষ রয়েছেন যারা মেগা ধারাবাহিকগুলি দেখতে পছন্দ করে থাকেন। শুধু তাই নয়, বিভিন্ন সিরিয়ালের চরিত্র কেমন কী কাজ করছে, সিরিয়ালের কেমন কি ট্যুইস্ট আসছে তা নিয়ে মানুষের আলোচনা শেষ থাকে না। বাংলা সিরিয়ালগুলির ক্ষেত্রেও কিন্তু একই কথা প্রযোজ্য। অন্যদিকে এমনিতে যতই ভালো স্টারকাস্ট হোক বা গল্প হোক, টিআরপি লিস্টে যদি শীর্ষে থাকতে না পারে তাহলে কোনো সিরিয়ালই বেশিদিন চলতে পারে না। অতীতে বারবার দেখা গিয়েছে, অনেক সিরিয়ালের গল্প হয়তো ভালো কিন্তু TRP-র অভাবে মাঝপথেই বন্ধ হয়ে গেছে। যে কারণে বেশ কয়েকবার মন ভেঙেছে বাংলা সিরিয়ালপ্রেমীদের। এবারও তার ব্যতিক্রম ঘটল না। এবার কোপ পড়ল জি বাংলার এক মেগার ওপর।

বন্ধ হচ্ছে এই সিরিয়াল

বর্তমান সময়ে স্টার জলসা না জি বাংলা, কে বেশি সিরিয়াল আনবে বা ভালো স্টার কাস্ট সহ সিরিয়াল আনবে তা নিয়ে যেন হাড্ডাহাড্ডি লড়াই চলছে। এদিকে নতুনের জেরে পুরনো সিরিয়ালগুলিকে অনেক সময়ে মার খেয়ে যেতে হয়। এরকম আগেও দেখা গিয়েছে। তবে যত যাই কিছু হয়ে যাক না কেন, সব সিরিয়ালের ক্ষেত্রে একটা জিনিসই কথা বলে, আর সেটা হল টিআরপি। টিআরপি যদি ভালো না থাকে তাহলে যতই ভালো স্টার কাস্ট থাকুক, সিরিয়াল চলবে না। তেমনই এবার জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিককে বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিল চ্যানেল কর্তৃপক্ষ।

WhatsApp Community Join Now

আর এবারে কপাল পুড়তে চলেছে মা-মেয়ের মিষ্টি গল্প ‘কে প্রথম কাছে এসেছি’। হ্যাঁ ঠিকই শুনেছেন। এই মেগাতে দেখানো হচ্ছে একজন মা স্বামী ছাড়াই কীভাবে নিজের সন্তানকে একা হাতে বড় করছেন। কিন্তু এখন মধুবনী বিয়ে করেছে, স্বামী ও মেয়েকে নিয়ে সুখেই সংসার করছে। তবে আচমকা এই মেগাকে বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হল। যে কারণে বেজায় মন খারাপ দর্শকদের।

মন খারাপ দর্শকদের

কানাঘুষো শোনা যাচ্ছে, টিআরপির অভাবে অকালেই বন্ধ হচ্ছে কে প্রথম কাছে এসেছি। আগামী ১০ সেপ্টেম্বর নাকি এই সিরিয়ালের শেষ দিনের শ্যুটিং হবে। এই সিরিয়ালে দেখানো হয়েছে, মধুবনী একজন সারোগেট মাদার। বাবা-র অসুস্থতার জেরে ২৫ লক্ষ টাকা জোগাড়ে এক দম্পতির সন্তান ধারণে রাজি হয়েছিল সে। কিন্তু গর্ভাবস্থায় মিহির বাবা-মা জানতে পারে ভাবী সন্তান ডায়াবেটিক, আরও শারীরিক সমস্যা নিয়ে জন্মাতে পারে সে। তাই মিহিকে অস্বীকার করে ত্যাগ করে তাঁরা। ১০ মাস ১০ দিন মিহিকে পেটে ধরা মধুবনী প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভেঙে মিহিকে আপন করে নেয়। তারপর থেকে মেয়ে মিহিকে নিয়েই তাঁর এক আলাদা জগত। তবে আচমকাই এই মেগা বন্ধ করে দেওয়া হচ্ছে। ফলে সিরিয়ালপ্রেমীদের কাছে এটা বড় ধাক্কার থেকে কম কিছু না।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন