TRP কমের জের? চোখে জল নিয়ে বন্ধ হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক! হয়ে গেল শেষ দিনের শুটিং

Published on:

bengali serial shooting

ইন্ডিয়া হুড ডেস্ক: প্রতি মাসে প্রত্যেকটি চ্যানেল কর্তৃপক্ষ সহ একাধিক অভিনেতা অভিনেত্রী অপেক্ষায় থাকে TRP তালিকা দেখার জন্য। কারণ বর্তমানে মেগা দুনিয়ায় যা হাল তাতে TRP উনিশ বিশ হলে বেশ চাপ খেয়ে যায় সকলে। আর একের পর এক বন্ধের মুখে পড়তে হয় বেশ কয়েকটি ধারাবাহিককে। এবার পালা আরও এক ধারাবাহিকের।

আরও এক ধারাবাহিকে কোপ পড়ল!

সূত্রের খবর বেশ কিছু দিন আগে ‘আলোর কোলে’, ‘অষ্টমী’ এবং ‘যোগমায়া’ বন্ধ করে দেয় চ্যানেল কর্তৃপক্ষ। এবার পালা কালার্স বাংলার। সেখানকার অন্যতম ধারাবাহিক ‘রাম কৃষ্ণা’ এবার বন্ধের মুখে। যেখানে লিড রোলে অভিনয় করেছেন নীলাঙ্কুর মুখোপাধ্যায় এবং নন্দিনী দত্ত। জানা গিয়েছে গত দেড় বছরে হরেকরকম বাধার সম্মুখীন হতে হয়েছিল ধারাবাহিককে। যার মধ্যে TRP রেট কম ছিল মূল সমস্যা। তবে এই আবহে যে এতদিন এই ধারাবাহিকটি চলেছিল তা সত্যিই অবাক করে তুলেছে সকলকে। কিন্তু এবার সেই সময় খুব শীঘ্রই ঘনিয়ে আসতে চলেছে।

WhatsApp Community Join Now

শুরুতে এই সিরিয়াল দর্শকদের নজর কেড়েছিল। এমনকি গল্পের চিত্রনাট্য এতটাই দর্শককে আকর্ষণ করেছিল যে TRP তালিকায় প্রথম দশে না থাকলেও বেশ জনপ্রিয় হয়ে ওঠে। কিন্তু এইমুহুর্তে TRP এতটাই গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে যে কোনো ধারাবাহিক ভালো স্কোর না তুললেই আউট হয়ে যাচ্ছে। সেক্ষেত্রে সেটি নতুন ধারাবাহিক হোক কিংবা পুরোনো। এবার পালা রাম কৃষ্ণার। হাসিমুখেই বিদায় নিচ্ছেন তাঁরা।

চোখের জলে বিদায় ঘোষণা অভিনেতার

ভালোবাসার এই সফর শেষে চোখে জল অভিনেতা নীলাঙ্কুরের। সোশ্যাল মিডিয়ায় তিনি জানালেন, ‘আজ শেষবার রামের ভূমিকায় আমি, তবে রামের একটা অংশ আজীবন আমার সঙ্গে থাকবে। রাম আমাকে অনেক দিয়েছে, অনেক বাধা-প্রতিকূলতারও সম্মুখীন হয়েছি। নীলাঙ্কুর যখন মনমরা থেকেছে, রাম ওর মুখের হাসির কারণ হয়ে ওঠেছে। যখন রাম অপমানিত হয়েছে, নীলাঙ্কুর সেই যন্ত্রণার ভাগীদার হয়েছে। কান্নার দৃশ্যে গ্রিসারিনের দরকার পড়েনি।’ তিনি আরও বলেন, ‘এমন সময় যখন ওঠে দাঁড়াতে পারছিলাম না অসুস্থতার কারণে তখনও রাম আমাকে সাহস জুগিয়েছে। নীলাঙ্কুর- রাম দুজনেই সবটা উজার করে দিয়েছ। আজ রামের ইতি, খুব মিস করব…।’

আরও পড়ুনঃ ‘ভারত যদি পাকিস্তানে চ্যাম্পিয়নস ট্রফি খেলতে না আসে, তাহলে’, BCCI-কে হুমকি PCB-র

প্রসঙ্গত, শুধু ‘রাম কৃষ্ণা’ নয়, এছাড়া আরও ধারাবাহিক এবার শেষের পথে। জানা গিয়েছে, ‘আলোর কোলে’, ‘অষ্টমী’ এবং ‘যোগমায়া’ বন্ধ করে দেওয়ার পর এবার পালা কালার্স বাংলার অপর এক চর্চিত মেগা সোহাগ চাঁদ।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন