নতাশা অতীত, নতুন প্রেমে হার্দিক? পান্ডিয়ার সঙ্গে মিস্ট্রি গার্লের ছবি ভাইরাল, প্রকাশ্যে পরিচয়

Published on:

Hardik Pandya,Nataša Stanković,Prachi Solanki

ইন্ডিয়া হুড ডেস্কঃ সবকিছু সবসময় ঠিক যায় না। আর এটা হার্দিক পান্ডিয়ার সঙ্গে একদম মিল খায়। IPL শুরুর আগে আচমকাই গুজরাট টাইট্যান্স থেকে টিম ইন্ডিয়ার এই অলরাউন্ডারকে ছিনিয়ে নেয় মুম্বই ইন্ডিয়ান্স। এরপর রোহিত শর্মার বদলে হার্দিক পান্ডিয়াকেই অধিনায়ক করে নীতা আম্বানির দল। সেই থেকেই হিটম্যানের সমর্থকরা হার্দিকের উপর বেজায় চটে। মাঠে নেমে অনেক টিটকিরি শুনতে হয়েছিল তাকে। এমনকি গোটা আইপিএলে ব্যাটে, বলে চরম খারাপ পারফর্মেন্স করেন পান্ডিয়া। যার জেরে তাঁর উপর রোহিত ফ্যানদের রাগ আরও বেড়ে যায়।

মুম্বই ইন্ডিয়ান্সে ধারাবাহিকতা দেখাতে পারেননি হার্দিক। প্লে অফের আগেই বিদায় হয় ৫ বারের আইপিএল বিজয়ীর। আর এত কিছুর মধ্যে স্ত্রী নতাশার সঙ্গে হার্দিকের বিবাহ বিচ্ছেদের খবর চারিদিকে ছড়িয়ে পড়ে। শোনা যায়, মোটা টাকা খোরপোশ দাবি করেছিলেন নতাশা। এত কিছুর মধ্যে একজন পুরুষের ভেঙে পড়া ছাড়া আর কিছুই করার থাকে না। কিন্তু আশা ছাড়েননি হার্দিক।

WhatsApp Community Join Now

T20 বিশ্বকাপে দুর্ধর্ষ কামব্যাক করেন টিম ইন্ডিয়ার সবথেকে ভরসার অলরাউন্ডার। ব্যাটে, বলে আগুন ঝরায় হার্দিক। এমনকি ফাইনাল ম্যাচে তিনটি উইকেট নেন তিনি। শেষ ওভারে ডেভিড মিলারকে ফেরানো, আর হার্দিকের সেকেন্ড লাস্ট ওভারে হেনরিক ক্লাসেনকে ফেরানোর জেরেই কাপ মুঠোবন্দি হয় ভারতের। সবরকম গঞ্জনা সরিয়ে যে তিনি স্বমহিমায় এসেছেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

হার্দিক পান্ডিয়ার নয়া প্রেমিকা ?

আর এরই মধ্যে ফের শিরোনামে উঠে এসেছেন হার্দিক পান্ডিয়া। এবার তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। এবার জল্পনা ছড়িয়েছে যে, হার্দিক চুপিচাপি প্রেম করছেন। খুব শীঘ্রই হয়ত বিয়েও করতে পারেন। হার্দিকের সঙ্গে এক মহিলার ছবি ছড়িয়ে পড়তেই এই জল্পনার আগুনে যেন আরও ঘি পড়ে। সম্প্রতি হার্দিকের সঙ্গে এক মহিলার ছবি ভাইরাল হয়েছে। কে সেই মহিলা জানেন?

আরও পড়ুনঃ আবারও চমক রাজ্য সরকারের! আচমকাই ফের বাড়ান হল DA, এবার কতটা? জেনে লাফাবেন

হার্দিক ভক্ত ও নেটিজেনরা সেই মহিলাকে পান্ডিয়ার নয়া প্রেম বলে দাবি করলেও, তেমন কিছুই না বলে জানা যাচ্ছে। আসলে ওই মহিলার নাম হল প্রাচী সোলাঙ্কি। সে একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এবং মেকআপ আর্টিস্ট। প্রাচী নিজেই সোশ্যাল মিডিয়ায় হার্দিকের সঙ্গে ছবিটি পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন ‘ ফ্যান গার্ল মোমেন্ট ‘। তবে শুধু হার্দিক পান্ডিয়াই নয়, এর আগে বহু বলিউড তারকার সঙ্গে ছবি প্রাচী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন