অনন্ত, রাধিকার বিয়ে দিয়ে কত পেলেন পুরোহিত? টাকার অঙ্ক জেনে কিপটে বলবেন আম্বানিকে

Published on:

anant radhika marriage

ইন্ডিয়া হুড ডেস্ক: গোটা দেশ জুড়ে এইমুহুর্তে সোশ্যাল মিডিয়ায় টপ ট্রেন্ডে রয়েছে অনন্ত এবং রাধিকার বিয়ের গসিপ। মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়েতে একের পর এক ধামাকেদার চমকে চোখ ছানাবড়া সকলের। বিশ্ব জুড়ে তাবড় তাবড় ব্যক্তিরা এই বিয়েতে হাজির ছিলেন। বলিউডের তারকা থেকে শুরু করে ক্রিকেটার, ব্যবসায়ী, রাজনীতিবিদ কেউ বাদ যায়নি সেই তালিকা থেকে। প্রাক্‌-বিবাহ উদ্‌যাপন এর রেশ কাটতে না কাটতেই গত ১২ জুলাই অনন্ত ও রাধিকা মার্চেন্ট সাত পাকে বাঁধা পড়েন।

এলাহি আয়োজন জামনগরে

গত ১ মার্চ থেকে ৩ মার্চ পর্যন্ত জামনগরে অনন্ত-রাধিকার এই প্রাক্‌-বিবাহ উদ্‌যাপনে ঠিক কী কী হয়েছে, গোটা দেশ তা দেখেছে। হলিউড তারকা রিহানা গান গেয়েছেন। নাচের তালে মঞ্চ মাতিয়েছেন বলিউডের তিন খান শাহরুখ, সলমন, আমির। তবে এই এত এলাহি আয়োজন করতে কাউকেই বিনা পারিশ্রমিকে কিছু করাননি আম্বানীরা। রিহানা নিয়েছেন ৭০ কোটি টাকা। শাহরুখও আলাদা নাচ করার জন্য পেয়েছেন ৩-৪ কোটি। এ ছাড়া, বাকি শিল্পীদের সকলকেই পারিশ্রমিক দিয়েছে আম্বানীরা। কিন্তু জানেন কি অনন্ত-রাধিকার বিবাহের সমস্ত আচার অনুষ্ঠান যে পণ্ডিত জী পালন করেছেন, তাঁর পারিশ্রমিক কত ছিল? এক নজরে সম্পূর্ণটা জেনে নিন বিস্তারিত।

WhatsApp Community Join Now

বিয়েতে পুরোহিতের উপার্জন

জানা যায়, পণ্ডিত চন্দ্র শেখর শর্মার উপস্থিতিতে অনন্ত এবং রাধিকার সমস্ত প্রাক-বিবাহের আচার-অনুষ্ঠান পরিচালিত হয়েছিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে যে আম্বানি এবং মার্চেন্ট পরিবার তাঁকে বিমানবন্দর থেকে প্রস্থান করার সময় স্বাগত জানাচ্ছেন। আসলে পণ্ডিত চন্দ্র শেখর শর্মা শুধু যে একজন জ্যোতিষী এবং পুরোহিত তা কিন্তু নন। ফেসবুকে তাঁর বায়ো সূত্রে জানা যায়, তিনি একজন ব্যক্তিগত প্রশিক্ষক এবং লাইফস্টাইল মোটিভেটরও। এছাড়াও তার অফিসিয়াল ওয়েবসাইট pujahoma.com অনুসারে, তিনি একজন আধ্যাত্মিক গাইডও বটে, যিনি তার ক্লায়েন্টদের আধ্যাত্মিকতার পথ দেখান। তবে জানা গিয়েছে অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানের জন্য তিনি ২৫ হাজার টাকা নিয়েছিলেন।

আরও পড়ুনঃ জনসংখ্যার নিরিখে প্রথম ১০ বাংলাদেশ, পাকিস্তান! কত নম্বরে ভারত? জেনে আঁতকে উঠবেন

প্রসঙ্গত, আনন্দ পিরামলের সঙ্গে ইশা অম্বানির বিয়েতে ইতালি, রাজস্থান এবং মুম্বাইতে তিনটি অনুষ্ঠানের জন্য অম্বানি পরিবার ৭০০ কোটি টাকারও বেশি খরচ করেছিল। এদিকে আম্বানিদের মোট সম্পদের ০.০৫ শতাংশ খরচ হয়েছে অনন্ত- রাধিকার বিয়েতে। প্রায় ৫০০০ কোটি টাকা খরচ করেছে আম্বানি পরিবার। অন্যদিকে ফোর্বসের রিপোর্ট অনুযায়ী, চলতি বছর মুকেশ আম্বানির মোট সম্পত্তির হিসাব দাঁড়িয়েছে ১০,১৮,৬১২ কোটি টাকা। সেই হিসাবে ধনকুবেরের কাছে ৫০০০ কোটি টাকা সামান্যই বলা যায়।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন