কেমন কাটবে নতুন বছর? নববর্ষে ফুলে ফেঁপে ওঠবে এই ছয় রাশি! দেখুন জ্যোতিষ শাস্ত্র কি বলছে

Published on:

astrology

ইংরাজির 14 এপ্রিল শুরু হচ্ছে নতুন বছর। নববর্ষ থেকেই পড়ে যাচ্ছে বৈশাখ মাস। আর এদিন থেকে শুরু হবে বাংলার ১৪৩১ সাল। জ্যোতিষ শাস্ত্র অনুয়ায়ী নববর্ষের দিনই অর্থাৎ পহেলা বৈশাখ চাঁদ মিথুন রাশিতে ভ্রমণ করবে এবং সেখানে প্রভাব পড়বে আর্দ্রা নক্ষত্রের। দিনটি অতীব শুভ কারণ একাধিক শুভ যোগ রয়েছে পহেলা বৈশাখ। সূর্য এদিন মেশ রাশিতে প্রবেশ করবে এবং যুতি স্থাপন করবে বৃহস্পতির সাথে। তাহলে মেষ থেকে মীন রাশির জাতক জাতিকাদের কেমন সময় কাটবে দেখে নেওয়া যাক চলুন।

মেষ রাশি

নতুন বছরের শুরুতেই মেষ রাশির জাতক জাতিকারা ফেরত পাবেন আটকে থাকা টাকা এবং সেই সাথে বৃদ্ধি পাবে পদ। এবছর আপনাদের যোগাযোগ হবে উচ্চ প্রতিষ্ঠিত ব্যক্তিদের সঙ্গে। এছাড়া নতুন বছরে ধর্ম-কর্ম থেকে বিদ্যা এবং আধ্যাত্মিকতা, সমস্ত দিকেই এগিয়ে যাবেন। কাজের ক্ষেত্রে থাকবে ওঠাপড়া কিন্তু নিজের বাকপটুতার কারণে সমস্ত জটিল পরিস্থিতিও বেশ সহজ করে নিতে পারবেন। উল্লেখ্য এবছর আর্থিক পরিস্থিতি উন্নত হবে এবং সেইসাথে সমাধান হবে স্বামী স্ত্রীর মধ্যেকার বিবাদ।

WhatsApp Community Join Now

বৃষ রাশি

নতুন বছর বেশ ভাল ভাবেই শুরু হবে বৃষ রাশিদের জন্য। যদিও এবছরও অর্থের অপচয় থেকে শুরু করে পদ এবং প্রতিষ্ঠা লোকসান হওয়ার সম্ভাবনা রয়েই যাচ্ছে। তবে বিভিন্ন প্রভাবশালী ব্যক্তির কারণে উন্নত হবে আপনার পরিস্থিতি। এবছর ব্যবসার ক্ষেত্রে থাকছে আকস্মিক ধন লাভের সম্ভাবনা। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া জরুরি, থাকবে বদহজম এবং চোখের সমস্যা। এবছর উদ্ধার হবে ডুবে যাওয়া টাকা এবং ভেস্তে একটা কাজ।

মিথুন রাশি

বছরের শুরুতেই বড়সড় মাপের অর্থ যোগের সম্ভাবনা থাকছে মিথুন রাশির জাতক জাতিকাদের। এছাড়া যারা ব্যবসা করেন তাদের জন্য সময়টি বিশেষ লাভের। থাকবে সাংসারিক জীবনে সুখ এবং বিয়ে হবে অবিবাহিতদের। থাকছে চাকুরীতে পদোন্নতি এছাড়া নিজের পছন্দমত স্থানে বদলির সুযোগও পেয়ে যাচ্ছেন। দাম্পত্য জীবনে আসবে সুখ।

কর্কট রাশি

একাধিক শুভ কাজ শেষ হবে এবছর। কর্কট রাশির জাতকরা নিজের পরিশ্রমের কারণে উন্নতি করতে পারেন। বাড়বে সম্পদ। ব্যবসায়ীদের তাদের চিন্তাভাবনা এবং পরিকল্পনা পরিবর্তন করতে হবে, এছাড়া গত বছরের ক্ষতি পুষিয়ে দেবে এবছরের লাভ। চাকুরীজীবিদের রয়েছে পদোন্নতির সুযোগ।

সিংহ রাশি

বছরের শেষের দিকে এই রাশির জাতকদের বাবার স্বাস্থের দিকে বিশেষ নজর দেওয়া জরুরি। সমস্যা থাকবে বদহজম, চোখ, রক্ত সংক্রান্ত বিষয়ে। হবে সুখ লাভ বাড়বে ধন। এছাড়া শত্রুদের বিপক্ষে বিজয় হবে আপনার। আটকে থাকা কাজ সহজেই হবে সরে যাবে আটকে থাকা কাজের বাধা। সম্পত্তি কেনা বেচায় লাভ আসবে এবং আকস্মিক ধন লাভের সম্ভবনাও থাকছে এখানে

কন্যা রাশি

বছরটা খুব একটা যে ভালো শুরু হবে কন্যা রাশির জন্য তা নয়, কারণ এবছর অযথা বিবাদে জড়াতে পারেন তারা। ঝগড়া হতে পারে ভাইদের মধ্যে, অশান্তি আসতে পারে পরিবারে। পরবর্তীতে ধন লাভের সম্ভাবনা রয়েছে ব্যবসায়ীদের। বছরের শেষের দিকে বিশেষ সতর্কতা নিতে হবে। এছাড়া কাওকে টাকা ধার দেওয়ার আগে সতর্ক হোন। কারণ সেই টাকা ফেরৎ পাওয়ার সম্ভাবনা কম। দাম্পত্য জীবনে আসবে সুখ এবং থাকবে মাধুর্য ও সহযোগিতা।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন