অরিজিৎ বা দিলজিৎ নয়, ইনিই ভারতের সবথেকে ধনী গায়ক! রয়েছে ১৭২৮ কোটির সম্পত্তি

Published on:

Richest Male Singer

ইন্ডিয়া হুড ডেস্ক: সমাজ যত উন্নত হচ্ছে বিনোদন জগতের প্রেক্ষাপট যেন সময়ের সঙ্গে সঙ্গে তাল মিলিয়ে বেশ দ্রুত গতিতে এগোচ্ছে। যার মধ্যে অন্যতম হল সঙ্গীত জগৎ। আগের সঙ্গীত জগৎ এর মহড়া দেখলে খুব সহজেই আজকের দিনের সঙ্গীত জগতের মহড়ার ফারাক করা যায়। এই যুগে দাঁড়িয়ে এখন ভালো গানের গলা এবং মনোরম ছন্দমিশ্রিত সুর হলেই নিমেষেই ভাইরাল হয়ে পড়ছে। তাও আবার সম্পূর্ণটাই সোশ্যাল মিডিয়ার সান্নিধ্যেই সম্ভব হচ্ছে। সেই নিরিখে তবুও সেরার সেরা তো থাকবেই। জানেন কি ভারতের সবচেয়ে ধনী পুরুষ গায়ক কে?

এইমুহুর্তে এই জেনারেশন বা প্রজন্মের কাছে উল্লেখিত প্রশ্নটি করলে উত্তর হয়ত মিলতে পারে অরিজিৎ সিং অথবা দিলজিৎ দোসান্ত। কিন্তু না, এই যুগে দাঁড়িয়েও অরিজিৎ সিং অথবা দিলজিৎ দোসান্ত ছাড়াও এমন একজন গায়ক আছেন যিনি সম্পত্তির নিরিখে কোটিপতি। আসলে আমরা যাঁর সম্পর্কে কথা বলি তিনি হলেন এ আর রহমান। প্রতিটি কনসার্টে তিনি এ করে থাকেন প্রায় কোটি কোটি টাকা।

WhatsApp Community Join Now

গায়কদের এলাহি সম্পত্তি

বর্তমান সময়ে বলিউডের সবচেয়ে জনপ্রিয় প্লেব্যাক গায়ক হলেন অরিজিৎ সিং। বিভিন্ন ভাষায় গান গেয়ে বঙ্গের এই গায়ক মন জয় করে নিয়েছে আপামর দেশবাসীর। তবে সেই নিরিখে সম্পত্তি অরিজিৎ সিং এর একটি কম। সব মিলিয়ে আনুমানিক মূল্য 414 কোটি টাকা। অন্যদিকে পাঞ্জাবি রক গায়ক তথা অভিনেতা দিলজিৎ দোসান্তের মোট সম্পত্তি 172 কোটি টাকা। শুধু তাই নয় র‌্যাপার ইয়ো ইয়ো হানি সিং এবং বাদশা- এর আনুমানিক মত সম্পত্তি যথাক্রমে 205 কোটি টাকা এবং 124 কোটি টাকা।

ধনী গায়কদের নিরিখে সেরার সেরা কে?

কিন্তু সকলকে ছাপিয়ে ঊর্ধ্বে রয়েছেন এ আর রহমান। তিনি প্রধানত একজন মিউজিক কম্পোজার। তিনি তাঁর কর্মজীবনে বিভিন্ন ভাষায় তিন দশক ধরে নিজের রাজত্ব কায়েম করে আসছে। তাঁর পুরস্কারের ঝুলিতে রয়েছে ছয়টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, দুটি অস্কার এবং দুটি গ্র্যামি জয়। তিনি পদ্মভূষণও পেয়েছিলেন। হিসেব অনুযায়ী তাঁর মোট সম্পত্তি আনুমানিক 1728 কোটি টাকা। জানা যায় তিনি নাকি প্রতিটি কনসার্টের জন্য প্রায় 3 কোটি টাকা আদায় করেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন