‘দাদাগিরি’ র দিন শেষ! এবার জি বাংলা কাঁপাতে মাঠে নামছে অনির্বাণ

Published on:

sourabh-ganguly

সৌরভের ‘দাদাগিরি’ শেষ! এবার হবে ‘খোকা’ অনির্বাণের খেলা! সারা দিনের ব্যস্ততার বোঝা সামলাতে সামলাতে দিনের শেষে সাধারণ মানুষ খানিক বিনোদনের স্বাদ নিতে চায়। আর সেই ক্ষণিকের স্বাদ জোগান দিতে একের পর এক রিয়েলিটি শো উপস্থাপন করা হয় বিভিন্ন বিনোদন চ্যানেলে। যার মধ্যে অন্যতম হল ‘দাদাগিরি’। প্রতি সপ্তাহের শনি ও রবিবার বাংলার ‘দাদা’ সৌরভ গাঙ্গুলি এবং তার টিম দারুন দারুন মজাদার এপিসোড নিয়ে হাজির হন এই শো তে। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে এবার সেই রিয়ালিটি শো শেষ হতে চলেছে। আর সেই জায়গায় শীঘ্রই আসতে চলেছে ‘সারেগামাপা লেজেন্ডস’।

‘সারেগামাপা লেজেন্ডস’ প্রোমো

গতকাল অর্থাৎ রবিবার জি বাংলার তরফ থেকে দর্শকদের উদ্দেশে সারেগামাপা লেজেন্ডস শোয়ের প্রোমো প্রকাশ্যে আনা হয়। যেখানে এই শো এর সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে প্রখ্যাত অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে। অভিনয়, নাটকের মঞ্চ, পরিচালনা, গানের পর এবার একেবারে এক নতুন অবতারে তাঁকে দেখা যেতে চলেছে ছোট পর্দায়। তবে প্রতি বছরের তুলনায় এই বছর খানিক অন্য ভাবনা নিয়ে এসেছে সারেগামাপা লেজেন্ডস। অর্থাৎ এখানে স্বর্ণযুগের সমস্ত গান শোনা যাবে। পাশাপাশি স্বর্ণযুগের জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের শ্রদ্ধা জানানো হবে গানে গানে। থাকবেন অভিজিৎ, জাভেদ আলি, রাঘব চট্টোপাধ্যায়, ইমন চক্রবর্তী, শ্রীকান্ত আচার্য, মনোময় ভট্টাচার্য, সুরজিৎ, সিধু, হৈমন্তী শুক্লা, জোজো, প্রমুখ।

WhatsApp Community Join Now

কী বলছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য?

জীবনের নাট্যমঞ্চে এক নতুন অবতারে নতুন দায়িত্ব প্রসঙ্গে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য জানিয়েছেন, ‘আমি গান খুব ভালোবাসি। আমার কানে সবসময় হেডফোন থাকে। তাই এই শো-এর সঞ্চালনার দায়িত্ব পেয়ে আমি খুবই খুশি। এটা আমার কাছে একটা স্মরণীয় ব্যাপার হয়ে থাকবে।’ অন্যদিকে এই শোয়ের ২১ তম সিজন আসছে। আর তার প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। গোটা বাংলা জুড়ে চলছে এই শোয়ের অডিশন। গত মার্চের শেষ থেকেই শুরু হয়ে গিয়েছে সারেগামাপার এবারের সিজনের অডিশন। ইতিমধ্যেই উত্তরবঙ্গের একাধিক জায়গায় অডিশন হয়ে গিয়েছে। এমনকি গতকাল কলকাতার মুরলীধর গার্লস কলেজে চলেছে সারেগামাপার অডিশন। এখানে ৪ বছরের ঊর্ধ্বে যে কেউ অডিশন দিতে পারবে। এবারের সারেগামাপার ট্যাগলাইন হল, ‘ভালো গান, যোগ্য সম্মান।’

জানা গিয়েছে আসন্ন এই মিউজিক শো-টির ডিজাইন করেছে সিধু, সুরজিৎ বন্দ্যোপাধ্যায়, এবং ইন্দ্রদীপ দাশগুপ্ত প্রমুখ। প্রসঙ্গত, কিছুদিন আগেই জি বাংলার আসন্ন সারেগামাপার প্রথম প্রোমোতে সঞ্চালক হিসাবে আবির চট্টোপাধ্যায়কেই দেখা গিয়েছিল। কিন্তু তারপর কেন আবার আবিরকে সরিয়ে আসছেন অনির্বাণকে আনা হল তা নিয়ে এখনও কিছু জানানো হয়নি জী বাংলা কর্তৃপক্ষের তরফ থেকে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন