TRP থাকলেও হল না রক্ষে, শেষ হচ্ছে স্টার জলসার আরেকটি জনপ্রিয় মেগা! হতাশ দর্শকরা

Published on:

Star Jalsha

ইন্ডিয়া হুড ডেস্ক: TRP এর সংখ্যায় উনিশ বিশ হলেই এখন গলা কাটা যাচ্ছে বাংলা ধারাবাহিকগুলোর। একের পর এক বন্ধ চ্যানেলে বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিকগুলি। যেন সিরিয়াল বন্ধের ‘কম্পিটিশন’ চলছে। গত মাসেই রেকর্ড সংখ্যক সিরিয়াল শেষ করেছে জি বাংলা। ‘কার কাছে কই মনের কথা’, ‘আলোর কোলে’, ‘অষ্টমী’ এবং ‘যোগমায়া’ পর পর বন্ধ হয়ে গিয়েছে। সম্প্রতি সেই তালিকায় নাম উঠল আরও এক ধারাবাহিকের।

স্টার জলসার অন্যতম ধারাবাহিক ‘তোমাদের রানি’ ধারাবাহিক এবার শেষের পথে। বরাবরই ধারাবাহিকে ‘রানি’ ও ‘দূর্জয়’ যখনই মুখোমুখি হয় তখনই একরাশ অভিমান, একে অপরের প্রতি অবিশ্বাস এবং তা থেকে ক্রমশই দূরত্ব ইত্যাদি পর্দায় ফুটে ওঠে। কিন্তু অফস্ক্রীনে কিন্তু হয় উল্টো। অভিনেতা অর্কপ্রভ ও অভিনেত্রী অভিকা একসঙ্গে থাকা মানেই গল্প, হাসি, মজা কোনও কিছুই বাদ যায় না। কিন্তু এবার সেইসব আড্ডা, মজা বন্ধ হতে চলেছে। মাত্র ১০ মাসেই বন্ধ হচ্ছে এই সিরিয়াল। আজ সকালেই সিরিয়াল বন্ধের ইঙ্গিত মিলেছিল।

WhatsApp Community Join Now

বন্ধের মুখে আরেক ধারাবাহিক

এদিন স্টার জলসা কর্তৃপক্ষ জানিয়ে দেয়, আগামী ৫ অগস্ট থেকে সন্ধ্যা ৬টার স্লটে দেখানো হবে নতুন ধারাবাহিক ‘তেঁতুলপাতা’। ইতিমধ্যেই গৌরব চট্টোপাধ্যায় ও ঋতব্রতা দে-র এই সিরিয়ালের প্রোমো বেশ মন কেড়েছে সকলের। অনেকেই বলছে ‘জব উই মেট’ এর বাংলা ভার্সন। কিন্তু এই প্রোমোর মধ্যেই দর্শকদের মনে জন্মাল দুঃখ। কারণ দুর্জয়-রানির মাখামাখো রোম্যান্স এই দেখতে পাবে না দর্শক। তবে শুধু যে দর্শকরা কষ্ট পাচ্ছে তা কিন্তু নয়। মন খারাপের চিত্র একই ভাবে ফুটে উঠেছে অভিনেত্রী অভিকার গলায়।

কী বলছেন অভিনেত্রী?

এক বিশেষ সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে অভিনেত্রী অভিকা বেশ আবেগঘন হয়ে জানিয়েছেন, ‘আমি এই জার্নিটা খুব এনজয় করেছি। এটা আমার প্রথম কাজ, অনেককিছু শিখেছি। সেটে সবাই খুব সাপোর্ট করেছে, সাহায্য করেছে। হয়ত এতটুকুই রানির সফর ছিল তবে আমি ভবিষ্যতে আরও অনেক কিছু করব’। এছাড়াও তিনি বলেন, ‘রানির মতো স্ট্রং একটা মেয়ে হয়ে ওঠা আমাকে অনেক কিছু নতুন ভাবে শিখিয়েছে। রানি সত্যিই অসাধারণ, রানি যা যা করেছে নিজের পরিবারের জন্য,ওর যে স্ট্রাগল সেটা মনে থাকবে। আশা করছি দর্শকও মনে রাখবে রানিকে’।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন