একটির দামে কেনা যাবে একাধিক বাড়ি, বিলাসবহুল গাড়ি! শাহরুখের হাতে এই ঘড়ি কত টাকার জানেন?

Published on:

srk-watch

ইন্ডিয়া হুড ডেস্কঃ আইপিএল শেষ হয়েছে, সেখানে ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে কলকাতা নাইট রাইডার্স। আর ফাইনালে কলকাতা দলের মালিক শাহরুখ যে ঘড়ি পরেছিলেন তাই এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এই ঘড়ির দাম শুনলে অবাক হতে বাধ্য আপনি, একটা ঘড়ির দামেই চলে আসবে বড় বাংলো, গাড়ি!

১০ বছর পর আবারও চ্যাম্পিয়ন হয়েছে শাহরুখের দল। খুব খুশি দেখাচ্ছিল কিং খানকে। কলকাতা জেতার ঠিক আগে শাহরুখকে তার হাতের ঘড়ি পরতে দেখা যায়। আর সেখানেই সবার নজর আটকে যায়। শাহরুখের হাতে যে ঘড়িটি ছিল তা আসলে রিচার্ড মিলের সর্বশেষ সংস্করণ। উল্লেখ্য, সারা বিশ্বের তাবৎ সেলিব্রিটিরা এই ঘড়ি পরে থাকেন।

WhatsApp Community Join Now

শাহরুখ যে ঘড়িটি পরেছিলেন তার মডেল নাম্বার ছিল RM-11-03। এরকম ৫০০ ইউনিট তৈরি হয়েছে সারাবিশ্বে। এই ঘড়িগুলো তৈরি হয়েছে টপ এন্ড ম্যাটেরিয়াল দিয়ে। এক একটি ঘড়ি তৈরীতে ব্যবহার করা হয় টাইটেনিয়াম, সোনা এবং তামা। খুবই হালকা হয় এই ঘড়িগুলো। এক একটি ঘড়ির দাম পড়ে ৩ থেকে ৫ লক্ষ ডলার, ভারতীয় টাকায় যা পৌঁছায় ৫ কোটিতে।

আরও পড়ুনঃ ভারত হাত তুলতেই জল সঙ্কট মলদ্বীপে, দেশজুড়ে হাহাকার! সাহায্য করল এই দেশ

ঘড়িগুলোতে স্বয়ংক্রিয় ফ্লাইব্যাক ক্রোনোগ্রাফ রয়েছে, যার কারণে ঘড়িটি ৫০ ঘন্টা পর্যন্ত চলতে পারে। এই ঘড়িটি শুরু হয়েছিল ৬ বছর আগে। জেনেভা ইন্টারন্যাশনাল মোটর শো ২০১৮ তে ঘড়িটি লঞ্চ করা হয়। উল্লেখ্য যে, মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানিও রিচার্ড মিলের ঘড়ি পরতেই পছন্দ করেন। তার হাতে রয়েছে ১৫ কোটি টাকার একটি ঘড়ি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন