খেল দেখাবেন শনিদেব, লটারি লাগবে তিন রাশির! কালীপুজো অবধি ব্যবসা, আয় সব দ্বিগুণ

Published on:

Shani Vakri 2024

ইন্ডিয়া হুড ডেস্ক: নবগ্রহের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ গ্রহ হল শনি। তাইতো বৈদিক শাস্ত্র অনুযায়ী শনিদেবকে বলা হয়ে থাকে কর্মফলের দেবতা। এক গল্প কথায় জানা যায় স্বয়ং মহাদেব তাঁকে এই দায়িত্ব অর্পণ করেছিলেন। যে যেমন কাজ করে, তাকে সেই অনুসারে কর্মফল দিয়ে থাকেন শনি। তাই যে সকল ব্যক্তি ভালো কাজ করেন তাঁরাই শনি দেবের আশীর্বাদে ভালো ফল লাভ করেন। তেমনই যাঁরা খারাপ কাজ করেন তাঁরাই শাস্তি হিসেবে জীবনে নানা বিপর্যয় এর মধ্যে দিয়ে যান।

জ্যোতিষ অনুসারে কোষ্ঠীতে শনির অবস্থান বেশ গুরুত্বপূর্ণ। সেই কারণে শনির রাশি পরিবর্তন বা চলনে পরিবর্তনও বিভিন্ন রাশির জাতকদের উপর উল্লেখযোগ্য প্রভাব বিস্তার করে থাকে। জানা গিয়েছে আগামীকাল অর্থাৎ ২৯ জুন শনিদেব কুম্ভ রাশিতেই মার্গী দশা ছেড়ে বক্রী দশায় যেতে চলেছেন। রাত ১২.৩৫-এ বক্রি হতে চলেছেন৷ যার দরুন জাতক-জাতিকাদের জীবনে বিরাট লাভ হতে চলেছে ৷ আজকের প্রতিবেদনের মাধ্যমে দেখে নেওয়া যাক কোন কোন রাশির জীবনে শুভ পর্ব আসতে চলেছে।

WhatsApp Community Join Now

মকর রাশি

সুদিন আসতে চলেছে বৃষ রাশির জাতকদের জীবনে। চাকরি ক্ষেত্রে এই রাশির বড় পদোন্নতির সুযোগ মিলবে। অন্যদিকে ব্যবসায়ীরাও মোটা টাকা লাভ করতে পারবেন। কেরিয়ারে উন্নতির নতুন শিখরে উঠতে পারবেন এই রাশির জাতকরা। অর্থ উপার্জন করার একের পর এক সুযোগ মিলবে। আর্থিক পরিস্থিতিতে উন্নতির জোয়ার আসবে। পরিবারের সঙ্গে এক সুখময় জীবন কাটানোর সময় মিলতে চলেছে।

মিথুন রাশি

বক্রী শনির প্রভাবে মানসিক শান্তি লাভ করবেন এই রাশির জাতকরা। অফিসে ইনক্রিমেন্টের পাশাপাশি সকলের সুনজরে পড়বে এই রাশির জাতক জাতিকারা। ব্যবসার ক্ষেত্রে উন্নতির পথ খুলে যাবে। বহু দিনের আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে চলেছে। কাজে উন্নতি করার নতুন সুযোগ পাবেন আপনি। ব্যবসা সম্প্রসারিত হবে। পড়শোনায় মনোযোগ বাড়বে এই রাশির ছাত্র ছাত্রীদের।

মেষ রাশি

শনির বক্রী চলনে ভরপুর আশীর্বাদ পেতে চলেছে এই রাশির জাতক জাতিকারা। বিপুল পরিমাণে লাভবান হবেন এঁরা। এই পরিস্থিতিতে আয় অনেকটাই বৃদ্ধি পাবে। যার দরুন আর্থিক পরিস্থিতি মজবুত হবে এই রাশির। কর্মক্ষেত্রে যাবতীয় বাধা কেটে যাবে। বিনিয়োগ থেকে বড় লাভ করতে পারেন মেষ রাশির জাতকরা। কেরিয়ারে উন্নতি করার সুযোগ মিলবে। বিদেশে ঘুরতে যাওয়ার বড় সুযোগ মিলবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন