দ্বিতীয় বিয়ে, সৌরভের বাড়িতে আসছে নতুন বৌ! ফের বাজবে সানাই

Published on:

sourav ganguly

ইন্ডিয়া হুড ডেস্ক: এই মুহূর্তে বিনোদন জগতে চলছে বিয়ের মরশুম কিছুদিন আগেই সোহিনী শোভন সাত পাঁকে বাঁধা পড়েছেন। তার রেশ পুরোপুরি এখনও কাটেনি। আর এই আবহেই এবার বিয়ের সময় বাজতে চলেছে বাঙালি ক্রিকেটারের। নিশ্চয়ই ভাবছেন কে সে? সবটাই জেনে নিন আজকের প্রতিবেদনের মাধ্যমে।

বাঙালি ক্রিকেটারের কথা বললেই যাঁর কথা প্রথম মাথায় আসে, তিনি হলেন ভারতীয় দিলেন প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। তাই বলে এই নয় যে তিনিই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তবে তাঁর দাদা অর্থাৎ CAB-র প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায় ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। জানা যাচ্ছে, আগামীকাল অর্থাৎ ২১ জুলাই, রবিবার-ই বিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। পাত্রীর নাম অর্পিতা চট্টোপাধ্যায়।

WhatsApp Community Join Now

পাত্রী কে?

পেশায় অর্পিতা একজন সফল ব্যবসায়ী। জানা যায়, ছত্তিশগড়ে রাসায়নিকের ব্যবসা রয়েছে তাঁর। এটিও তাঁর দ্বিতীয় বিয়ে। এর আগে কলকাতারই এক পরিচিত ব্যবসায়ীর প্রাক্তন স্ত্রী ছিলেন তিনি। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিনই লুকোচুরি করেননি স্নেহাশিস ও অর্পিতা। বর্তমানে পাত্রী অর্পিতার বয়স ৪৭ আর স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের বয়স ৫৯।

প্রীতিভোজের আয়োজন কবে?

বিয়ের দিন আগামীকাল হলেও, প্রীতিভোজের আয়োজন করা হয়েছে আগামী ৭ অগাস্ট ইএম বাইপাস লাগোয়া একটি হোটেলে। এমনই লেখা রয়েছে আমন্ত্রণপত্রে। সেখানে সৌরভ গঙ্গোপাধ্যায় ও ডোনা গঙ্গোপাধ্যায়েরও নাম রয়েছে। গত বছর অর্থাৎ ২০২৩ সালেই স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ এনেছিলেন তাঁর প্রথম স্ত্রী মোম। এমনকি স্নেহাশিসের বিরুদ্ধে তিনি FIR-ও দায়ের করেছিলেন। এরপরেই স্নেহাশিস এবং মোমের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। আর এর পরেই দ্বিতীয় বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুনঃ দুঃসংবাদ সুরাপ্রেমীদের জন্য! বাংলায় হুড়মুড়িয়ে বাড়তে চলেছে মদের দাম, কত টাকা জানেন?

প্রসঙ্গত, কর্মক্ষেত্রে বহুদিন ধরেই CAB-র সভাপতি পদে রয়েছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, এর আগে সচিব পদেও তিনি ছিলেন। একসময় তিনিও চুটিয়ে ক্রিকেট খেলেছেন। দাদার হাত ধরেই ক্রিকেট জীবনে পা রেখেছিলেন ছোট ভাই সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি ক্রিকেট খেলার সময় স্নেহাশিসের হাত ধরে বহু ম্যাচ জিতেছে বাংলার ক্রিকেট দল। পরবর্তী সময় CAB- প্রশাসক হিসাবে তাঁর হাত ধরে ইডেন, গ্যালরি, ক্লাব হাউস সবকিছুরই অনেক উন্নতি হয়েছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন