বাংলার কপি, এবার হিন্দিতে মুক্তি পাচ্ছে TRP কাঁপানো জলসার সেরা মেগা

Published on:

TRP

ইন্ডিয়া হুড ডেস্ক: বেশিরভাগ ক্ষেত্রে বিনোদন জগতে বেশ কিছু ধারাবাহিক দর্শকদের মনে এতটাই জায়গা করে ফেলে যে সেই ধারাবাহিকগুলি শেষ হতে না হতেই অন্য ভাষায় তা আবার রিমেক করা হয়। এমন ধরনের ধারাবাহিকের সংখ্যা বর্তমানে নেহাতই কম নয়। এবার সেই একই পথে হাঁটতে চলেছে আরও এক ধারাবাহিক।

ধারাবাহিকের হিন্দি রিমেক

এই মুহূর্তে ব্লুজ প্রোডাকশনের একের পর এক ধারাবাহিক বেশ মন জুগিয়ে আসছে দর্শকদের। যারঅধ্যায় অন্যতম হল জগদ্ধাত্রী এবং গীতা এলএলবি। জনপ্রিয়তা এতটাই শিখরে পৌঁছেছে যে গীতার হিন্দি রিমেকের হাত ধরে মুম্বইয়ে নতুন পথ শুরু করতে চলেছেন স্নেহাশিস চক্রবর্তী। কিন্তু প্রথমদিকে গীতা এলএলবি-র হিন্দির শ্যুটিং এ বেশ গোলযোগ দেখা দিলেও সবটা ভুলে অবশেষে প্রকাশিত হল স্টার প্লাসের ‘অ্যাডভোকেট অঞ্জলি অবস্তী’।

WhatsApp Community Join Now

প্রকাশিত হল প্রোমো

সম্প্রতি প্রকাশিত হয়েছে ‘অ্যাডভোকেট অঞ্জলি অবস্তী’- র প্রোমো। হুবহু বাংলার প্রোমোর মতই দেখানো হয়েছে এই ধারাবাহিকের প্রোমো। গীতার মতোই এখানে অঞ্জলিও একটি কেস পাওয়ার জন্য লড়াই করা, বাবার স্বপ্ন পূরণ করা থেকে শুরু করে বাবার জীবনে বাজে উকিলের তকমা দূর করা সবটাই দেখানো হবে ‘অ্যাডভোকেট অঞ্জলি অবস্তী’তে।

স্টার প্লাসের হিন্দিতে তৈরি হওয়া গীতা এলএলবি ধারাবাহিকে গীতার ভূমিকায় অভিনয় করতে চলেছেন ‘মন দিতে চাই’-এর দোয়েল অর্থাৎ শ্রীতমা মিত্র। হিন্দি ধারাবাহিকে শ্রীতমার কেরিয়ারের বড় ব্রেক হতে চলেছে এই মেগা। অন্যদিকে বাংলায় হিয়ার নায়ক স্বস্তিকের ভূমিকায় হিন্দি ভার্সনে দেখা মিলবে হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অভিনেতা অঙ্কিত রায়জাদার। এর আগে সিরিয়ালের শ্যুটিংয়ে ইতিমধ্যেই কলকাতায় পা রেখেছেন অঙ্কিত।

অঙ্কিত এর আগে ‘যোধা আকবর’, ‘রব সে হ্যায় দুয়া’র মতো মেগায় দেখা গিয়েছিল। তবে এবার সোজাসুজি লিড রোলে দেখা মিলবে তাঁর। ধারাবাহিকে শ্রীতমা ছাড়াও বাংলার একঝাঁক কলাকুশলীকে দেখা যাবে। থাকছেন ভাস্বর চট্টোপাধ্যায়, অসীম মুখোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়া।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন