লাখ লাখ টাকার অফারে না! আম্বানির বিয়েতে একমাত্র ইনিই প্রত্যাখ্যান করেন প্রস্তাব

Published on:

Mukesh Ambani

ইন্ডিয়া হুড ডেস্ক: গত ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়েছেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। বছরের শুরু থেকেই আম্বানি বাড়ির বিয়ে নিয়ে চলছে চর্চা। বংশের ছোট ছেলের বিয়ে নিয়ে প্রবল উত্তেজনা ছিল ভারতের সবচেয়ে বিত্তশালী পরিবারের। প্রথমে জামনগর, ও পরে ইউরোপে দু দুটো প্রি ওয়েডিং। তারপর জুলাই মাসের শুরু থেকে একটানা চলতে থাকা প্রি ওয়েডিং। এরপর Jio ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে জাঁকজমক পূর্ণ অনুষ্ঠানের মধ্যে বিবাহ সম্পন্ন হয়েছে দু’জনের। তিনদিনব্যাপী বিয়ের অনুষ্ঠানে বিশ্বজুড়ে নিমন্ত্রিত ছিলেন ১৪ হাজার মানুষ। কিন্তু এই আবহেই একজন ইনস্টাগ্রাম ভিডিও ক্রিয়েটার আম্বানির বড় অঙ্কের টাকার অফার রিজেক্ট করল।

আম্বানির অফার প্রত্যাখ্যান করেন এই মহিলা!

সূত্রের খবর ইনস্টাগ্রাম ভিডিও ক্রিয়েটর কাভয়াকে আম্বানির এই বিয়ে কীভাবে ভারতীয় অর্থনীতিকে চাঙ্গা করবে সেই বিষয়ে আলোচনা করতে ডাকা হয়েছিল। তার জন্য তাঁকে মুকেশ আম্বানি ৩.৬ লক্ষ টাকা দেবেন বলেও ছিলেন। কিন্তু কাভয়া সেই সুযোগ প্রত্যাখ্যান করেন। এমনকি সম্প্রতি তাঁর সোশ্যাল অ্যাকাউন্টে সেই প্রত্যাখ্যান করার কারণ তুলে ধরেন। তাঁর পোস্ট সূত্রে জানা যায় আম্বানির বিয়েতে কাভয়াকে বলা হয়েছিল । কিন্তু তিনি সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে দেন। এবং প্রত্যাখ্যান করার চারটি কারণও উল্লেখ করেন।

WhatsApp Community Join Now

পোস্টে প্রকাশ করেন প্রত্যাখ্যান করার কারণগুলো

কাভয়া সেই পোস্টে লেখেন তাঁর আম্বানির এই অফার প্রত্যাখ্যান করার প্রথম কারণ ছিল ভারতের এই অতি প্রচারমূলক বিষয়বস্তুর অংশগ্রহণ করার কোনো ইচ্ছা ছিল না। তাতে তাঁর ব্র্যান্ডের নিজস্ব স্বত্তায় আঘাত লাগত। দ্বিতীয় কারণ হিসেবে তিনি জানান, বর্তমানে Jio-র ইন্টারনেট চার্জ যে হারে বৃদ্ধি পেয়েছে, তাতে গ্রাহকদের ক্ষেত্রে একটা বড় সমস্যার উদ্ভব হয়েছে, সেই পরিস্থিতিতে আম্বানির মতো একটি কর্পোরেট জায়ান্টকে সমর্থন করাটা অযৌক্তিক বলে মনে হয়েছে। পাশাপাশি এই সমর্থন তাঁর অডিয়েন্সের চোখে দৃষ্টিকটু দেখাত।

কাভয়া তৃতীয় কারণ হিসেবে উল্লেখ করেছেন যে ‘বর্তমানে বেশিরভাগ সময় দেখা যায় অনেক বিয়ে বেশিরভাগ ক্ষেত্রে বাতিল হয়ে যায় ধর্ম, বর্ণ, লিঙ্গ এবং জাতিভেদের কারণে। সেখানে দাঁড়িয়ে এইরূপ হাই প্রোফাইল বিয়ে প্রোমোট করা আমার মত একজন শিক্ষাবিদ এবং স্রষ্টা হিসাবে এই ধরনের ঘটনা প্রচার করা বিভ্রান্তিকর হতে পারে। কিন্তু ফ্যাশন বা লাইফস্টাইল কনটেন্ট ক্রিয়েটারদের কাছে এই বিয়ে কনটেন্ট হিসেবে বেশ উপযুক্ত। কাছে একদমই যথাযথ নয়।’ এবং চতুর্থ কারণ হিসেবে তিনি উল্লেখ করেছেন যে, তাঁর এই বহু মূল্যবান সুবিধাগুলি তাঁর কাছে সামান্য আর্থিক লাভের চেয়ে অনেক বেশি যা অমূল্য।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন