পিছিয়ে গেল নিম ফুলের মধু, এ সপ্তাহের টপার কে ফুলকি না কথা, রইল TRP তালিকা 

Published on:

trp

ইন্ডিয়া হুড ডেস্ক: প্রতি সপ্তাহের মত চলতি সপ্তাহতেও বাংলা ধারাবাহিকের TRP তালিকা রিলিজ করেছে আজ। আর লক্ষ্মীবার অর্থাৎ বৃহস্পতিবার আসলেই গোটা টলিপাড়ার বুক যেন ধুকপুক করে ওঠে। তাই এককথায় TRP তালিকাকে বলা যায় সাপ্তাহিক মার্কশিট৷ বরাবরই বেঙ্গল টপার হওয়ার দৌঁড়ে জোর টক্কর হয়ে থাকে জি বাংলা এবং স্টার জলসার মধ্যে। একচুলও জমি ছাড়তে নারাজ কেউ কাউকে৷ কখনও প্রথম পাঁচ এর তালিকায় জী বাংলা উঠে আসে, তো আবার কখনও প্রথম পাঁচের মধ্যে নাম থাকে স্টার জলসার। তবে এবার চলতি সপ্তাহের TRP তালিকা দেখলে চোখ কপালে উঠবে অনুরাগীদের।

TRP রেটিং সবসময় নির্ভর করে ধারাবাহিকে গল্পের টুইস্ট এর ওপর সঙ্গে অভিনয় দক্ষতার উপর। আর সেক্ষেত্রে এবার এই সপ্তাহে টপারের জায়গা দখলে রাখল ফুলকি। নম্বর তুলল ৭.৫। প্রতিটি পর্বে ফুলকি আর রোহিতের মধ্যে সম্পর্কের ঘনিষ্ঠতা বাড়তেই চড়চড়িয়ে বেড়েছে TRP রেটিং। এদিকে বিগত কয়েক দিনের তালিকায় চোখ বোলালে দেখা যায় ‘ফুলকি’ বরাবরই দ্বিতীয় এবং তৃতীয় স্থানে থাকত। তবে এবার সবাইকে অবাক করে সেরার সেরা হল এই ধারাবাহিক। অন্যদিকে দ্বিতীয় এবং তৃতীয় স্থান দেখে চক্ষু চড়কগাছ দর্শকদের।

WhatsApp Community Join Now

নিম ফুলের মধু এবার তলানিতে!

‘নিম ফুলের মধু’- কে হারিয়ে সটান এগিয়ে এলো স্টার জলসার ‘কথা’। এইমুহুর্তে এই ধারাবাহিকে বিয়ের পিঁড়িতে AV এর সামনে ম্যান্ডির পর্দা ফাঁস করার ভার নিয়েছে কথা, তা নিয়ে এখন দুর্ধর্ষ টানটান পর্বে চমকে উঠছে দর্শকরাও। কিন্তু অন্যদিকে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে পর্ণার স্মৃতিভ্রংশের লম্বা ট্র্যাক চলায় খানিক একঘেয়ে লাগছে দর্শকদের, তার জেরে এবার তৃতীয় স্থানে ৬.৮ নিয়ে নেমে যেতে হল। তবে আশা করা হচ্ছে এবার হয়ত গল্পে নয়া টুইস্ট আসতে চলেছে শীঘ্রই।

এদিকে চার নম্বরে ৬.৪ নম্বর পেয়ে জী বাংলার তিন-তিনটে সিরিয়াল উঠে এসেছে TRP তালিকায়। গীতা, কোন গোপনে মন ভেসেছে এবং জগদ্ধাত্রী। এবং পাঁচ নম্বরে উঠে এসেছে স্টার জলসার উড়ান, ৬.২ নম্বরে। এক নজরে দেখে নেওয়া যাক প্রথম দশের TRP তালিকা।

TRP তালিকা

প্রথম: ফুলকি (৭.৫)

দ্বিতীয়: কথা (৬.৯)

তৃতীয়: নিম ফুলের মধু (৬.৮)

চতুর্থ: গীতা, কোন গোপনে, জগদ্ধাত্রী (৬.৪)

পঞ্চম: উড়ান (৬.২)

ষষ্ঠ: শুভ বিবাহ (৬.০)

সপ্তম: রোশনাই (৫.৮)

অষ্টম: বঁধূয়া (৫.২)

নবম: ডায়মন্ড দিদি জিন্দাবাদ (৫.১)

দশম: মিঠিঝোরা (৪.৯)

প্রসঙ্গত, জী বাংলার দুপুরের স্লটে নতুন চমক এনেছিল দুটো নতুন ধারাবাহিক। একটি হল ‘কাজল নদীর জলে’ আর অপরটি হল ‘অমর সঙ্গী’। তবে দুর্ভাগ্যবশত এই দুটো নয়া ধারাবাহিকের রেটিংই একেবারে কম। যার ফলে এখনও দর্শকদের মধ্যে জায়গা করে উঠতে সক্ষম হয়নি এই দুই ধারাবাহিক। যার ফলে আশঙ্কা করা হচ্ছে TRP এর চক্করে শুরুতেই না শেষ হয়ে যায় এই দুই ধারাবাহিক।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন