ফুলকি-পর্ণা-জগদ্ধাত্রীকে মাত শ্যামলীর! এ বারের TRP তালিকায় বিরাট চমক, টপার কে?

Published on:

TRP List,Bengali Serial,Zee Bangla,Phulki,Neem Phuler Madhu,Kon Gopone Mon Veseche,Star Jalsha,Target rating point

ইন্ডিয়া হুড ডেস্ক: প্রতি সপ্তাহে নিয়ম মেনে লক্ষ্মীবারে প্রকাশিত হয় মেগা ধারাবাহিকের TRP তালিকা। যার দরুন সারা সপ্তাহের উত্তেজনা থাকে একদম তুঙ্গে। কারণ টার্গেট রেটিং পয়েন্টের উপরেই নির্ভর করে ধারাবাহিকের ভবিষ্যৎ। তাছাড়া বেঙ্গল টপার কোন ধারাবাহিক হবে তা জানতে সকলেরই মন উসখুস করে। তাই আর দেরি না করে একনজরে দেখে নেওয়া যাক চলতি সপ্তাহের সেরা ১০ ধারাবাহিকের TRP তালিকা।

গত সপ্তাহে বেঙ্গল তপার হয়ে বাজিমাত করেছিল ফুলকি। তাই চলতি সপ্তাহে কে করবে বাজিমাত তা জানার জন্য শুটিং ফ্লোরে বেশ জল্পনা কল্পনা চলছে। তবে আজকের প্রকাশিত ফলাফলেও খুব বেশি ছক্কা হাতালো না স্টার জলসা। প্রতিবারের মতো এবারেও প্রথম ৩ নম্বরে এন্ট্রি পায়নি স্টার জলসা। সেই জায়গা দখল করে রেখেছে জী বাংলা। তবে জী বাংলার ৩টে মেগা নিজেদের মধ্যেই লড়াইয়ে নেমেছে বেঙ্গল টপারের জন্য। আর তারা হল ফুলকি, নিম ফুলের মধু এবং কোন গোপনে মন ভেসেছে।

WhatsApp Community Join Now

বেঙ্গল টপার কে?

প্রতিবার ফুলকি এবং নিম ফুলের মধু-রমধ্যে টক্কর চলে প্রথম হওয়ার। কয়েকবার দেখা গিয়েছে বেঙ্গল টপার নিম ফুলের মধু। আবার কয়েকবার দেখা গিয়েছে ফুলকি বেঙ্গল টপার। তবে এবারেও ‘ফুলকি’ ৭.২ নম্বর পেয়ে সেরার সেরা মুকুট ধরে রাখল। আর ৭.১ নম্বর নিয়ে দ্বিতীয় স্থান ধরে রাখল ‘নিম ফুলের মধু’। আর সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল জ্যাস সান্যালকে হারিয়ে এবার ছক্কা হাতালো শ্যামলী। যা দেখে সকলে একেবারে অবাক। ৬.৫ নম্বর নিয়ে তৃতীয় স্থান ছিনিয়ে নিল ‘কোন গোপনে মন ভেসেছে’। অন্যদিকে জগদ্ধাত্রীকে টেক্কা দিয়েছে সোনামণি সাহা ও হানি বাফনার নতুন মেগা ‘শুভ বিবাহ’। ৬.৪ পয়েন্ট সহ চতুর্থ স্থান দখল করেছে এই ধারাবাহিক। তবে এই আবহে ঠিক মান রেখেছে ‘ জগদ্ধাত্রী ’। প্রথম পাঁচে ৬.২ নম্বর নিয়ে দর্শকদের মাঝে নিজের অস্তিত্ব টিকিয়ে রেখেছে।

সম্প্রতি টেলিপাড়ায় গুঞ্জন রটছে যে জগদ্ধাত্রী ধারাবাহিক খুব শীঘ্রই শেষ হয়ে যাবে। আর এই প্রসঙ্গেই মুখ খুললেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। তিনি জানান, ‘শেষ হওয়ার কোনো প্রশ্নই নেই, বরং আগামি পর্বগুলোতে একের পর এক আকর্ষণীয় চমক দেখা যাবে। তাই একটাও পর্ব মিস করা যাবে না।’

এক নজরে দেখে নেওয়া যাক TRP তালিকা

প্রথম – ফুলকি – ৭.২
দ্বিতীয় – নিম ফুলের মধু – ৭.১
তৃতীয় – কোন গোপনে মন ভেসেছে – ৬.৫
চতুর্থ – শুভ বিবাহ – ৬.৪
পঞ্চম – জগদ্ধাত্রী – ৬.২
ষষ্ঠ – রোশনাই – ৬.১
সপ্তম – উড়ান, কথা – ৬.০
অষ্টম – অনুরাগের ছোঁয়া, হরগৌরী পাইস হোটেল (৪৫ মিনিট) – ৫.৭
নবম – মিঠিঝোরা (৪৫ মিনিট) – ৪.৯
দশম – বঁধুয়া – ৪.৮

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন