কথার জাদুতে কুপোকাত জি বাংলা, এগিয়ে এল গীতাও! এ সপ্তাহের TRP লিস্টে রমরমা স্টার জলসার

Published on:

trp list bengali serial

ইন্ডিয়া হুড ডেস্ক: প্রতি সপ্তাহে TRP তালিকা নিয়ে চলে হাড্ডাহাড্ডি লড়াই। নয় জি বাংলা সামনে এগিয়ে আসে আর না হয় স্টার জলসা এগিয়ে আসে। কিন্তু জমি অতি সহজে এক ইঞ্চিও ছাড়তে চায় না কেউই। গল্পের একের পর এক মজাদার ও ধামাকেদার টুইস্ট গদি দখলের লড়াইয়ে ক্ষেপিয়ে তোলে। তাইতো প্রতি সপ্তাহের বৃহস্পতিবার দিনটি আসা মানেই অন্দরমহলে চর্চা শুরু হয়ে যায় কে কাকে টেক্কা দিয়ে ১ নম্বর স্থান দখল করল, তা নিয়ে। আজও ধারাবাহিকের সাপ্তাহিক রেজাল্ট আউট হয়েছে। আমাদের আজকের প্রতিবেদন এর মাধ্যমে সম্পূর্ণটা জেনে নিন বিস্তারিত।

প্রথম স্থানে কে উঠে আসল তালিকায়?

TRP তালিকায় আবারও ওলটপালট। প্রথম স্থানে এবার জায়গা করে নিল স্টার জলসার অন্যতম ধারাবাহিক ‘কথা’। জি বাংলাকে ৭.৪ নম্বর দিয়ে হারিয়ে দিল স্টার জলসা। বরাবরই প্রথম স্থান দখল করে থাকে জি বাংলার দুই জনপ্রিয় ধারাবাহিক। আর সেই দুই ধারাবাহিক হল ‘ফুলকি’ এবং ‘নিম ফুলের মধু’। কিন্তু গত সপ্তাহ থেকে সেই জায়গা চলে গিয়েছে ‘কথা’-র দখলে। তবে দ্বিতীয় স্থান জী বাংলা এবং স্টার জলসা দুই দখল করেছে। ‘ফুলকি’ এবং ‘গীতা এলএলবি’ এই দুই ধারাবাহিক ৬.৬ রেটিং নম্বর নিয়ে আপাতত রয়েছে। তবে পিছিয়ে গিয়েছে ‘নিম ফুলের মধু’। মাত্র ৬.৩ নম্বর নিয়ে তৃতীয় স্থান দখল করেছে।

WhatsApp Community Join Now

অন্যদিকে জি বাংলার আরেক ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ যেটি কিনা TRP তালিকায় একের পর এক ধামাকা করেছিল গত কয়েক মাসে। পর পর TRP তালিকায় সেরার মুকুট ছিনিয়ে নিত এই ধারাবাহিক। কিন্তু বর্তমানে গল্পের কাহিনী এমন পর্যায়ে এসে গিয়েছে যে সাধারণ মানুষের মনে এক তিতিবিরক্ত এসে গিয়েছে। তাই চলতি সপ্তাহে এই ধারাবাহিক ৫.৮ নম্বর নিয়ে সপ্তম স্থান দখল করেছে। এমনকি জি বাংলার নয়া ধারাবাহিক ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ ও দর্শকদের মনে অভিনয়ের মাধ্যমে জায়গা করে নিতে পারছে না। মাত্র ৫.৪ নম্বর নিয়ে নবম স্থান দখল করেছে।

অন্যদিকে, নন ফিকশনে জি বাংলায় দিদি নম্বর ১ ও সারেগামাপা-র TRP এক। দুজনেই ৫.৫ রেটিং তুলেছে। আর দুপুরের সময় সম্প্রচার হওয়া আরেক নন ফিকশন শো ‘রন্ধনে বন্ধন’ রেটিং তুলেছে ০.৮। চলুন,এক নজরে দেখে নিন TRP-তে সেরা ১০টি ধারাবাহিকের তালিকা রেটিং সহ।

TRP-তে সেরা ১০টি ধারাবাহিকের তালিকা

প্রথম: কথা (৭.৪)

দ্বিতীয়: ফুলকি/ গীতা এলএলবি (৬.৬)

তৃতীয়: নিম ফুলের মধু (৬.৩)

চতুর্থ: উড়ান (৬.২)

পঞ্চম: কোন গোপনে মন ভেসেছে (৫.৯)

ষষ্ঠ: শুভ বিবাহ/ রোশনাই (৫.৭)

সপ্তম: জগদ্ধাত্রী (৫.৮)

অষ্টম: বঁধূয়া (৫.৫)

নবম: ডায়মন্ড দিদি জিন্দাবাদ (৫.৪)

দশম: মিঠিঝোরা (৪.৯)

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন