শনিদেবের কৃপায় উন্নতির শিখরে উঠবে ৩ রাশি, আজকের রাশিফল ১৪ সেপ্টেম্বর

Published on:

ajker rashifal

আজ ১৪ সেপ্টেম্বর শনিবার পড়েছে। আর শনিবার মানেই হল ভগবান শনিদেবের আরাধনা করার দিন। ১৪ সেপ্টেম্বর ২০২৪, শনিবার ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের একাদশী তিথি। এই দিনটি বিষ্ণুর উপাসনার জন্য আদর্শ। এর পাশাপাশি শনির ক্রোধ এড়াতে শনিদেবেরও যথাযথভাবে পুজো করা হয়। আজকের দিনটি বেশ কিছু রাশির পক্ষে ভালো হবে তো আবার কিছু রাশির ক্ষেত্রে খুব একটা ভালো হবে না।

মেষ- আজ মেষ রাশির জাতকদের পরিশ্রমের ভালো ফল পাবেন। দীর্ঘদিন ধরে পাওনা টাকা ফেরত পাবেন। কাজের ক্ষেত্রে দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা থাকবে। নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা থাকবে। আর্থিক বিষয়ে ভাবনা চিন্তা করে সিদ্ধান্ত নিন। স্বাস্থ্যের উন্নতি হবে।

WhatsApp Community Join Now

বৃষ- আজ বৃষ রাশির জাতকদের আর্থিক অবস্থা ভালো থাকবে। পৈতৃক সম্পত্তি উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত হতে পারে। শিক্ষার্থীদের বিদেশে পড়াশোনার স্বপ্ন পূরণ হবে। কিছু গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে। আপনার ভালো জীবনযাত্রার দিকে মনোযোগ দিন। প্রতিদিন যোগব্যায়াম এবং ধ্যান করুন। পরিবারের সঙ্গে সময় কাটান। প্রেম জীবনে নতুন ইনিংস শুরু হবে।

মিথুন- আজ আর্থিক বিষয়ে ভাবনাচিন্তা করে সিদ্ধান্ত নিন। আজ কিছু বিষয় নিয়ে চিন্তিত থাকতে পারেন। চাকরি-ব্যবসায় টানাপোড়েনের পরিবেশ তৈরি হতে পারে। আজ আপনি প্রিয়জনের ভালবাসা এবং সমর্থন পেতে পারেন। পেশাগত জীবনে অগ্রগতির জন্য অনেক সুবর্ণ সুযোগ আসবে। অবিবাহিত মানুষের প্রেম জীবনে আকর্ষণীয় কারও এন্ট্রি হতে পারে। দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা থাকবে। একাডেমিক কাজে নতুন সাফল্য আসবে।

কর্কট: আজ আপনি একাডেমিক কাজে দুর্দান্ত সাফল্য পাবেন। জীবনে নতুন মোড় আসবে। নতুন কাজ শুরু করার জন্য আজকের দিনটি দুর্দান্ত হবে। চাকরি ও ব্যবসা-বাণিজ্যে পরিবেশ অনুকূল থাকবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটান।

সিংহ- নতুন গাড়ি বা গাড়ি কেনার জন্য আজকের দিনটি দুর্দান্ত হতে চলেছে। আপনি ব্যক্তিগত এবং পেশাদার জীবনে প্রচুর সম্মান পাবেন। পারিবারিক জীবন সুখের হবে। কাজের সূত্রে ভ্রমণের যোগ একাডেমিক কাজে অবহেলা করবেন না। পরীক্ষায় সফল হওয়ার জন্য শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে।

কন্যা- আজ আপনার স্বাস্থ্য ভালো নাও থাকতে পারে। আর্থিক বিষয়ে ভাবনাচিন্তা করে সিদ্ধান্ত নিন। পেশাগত জীবনে নিজের ভালো ভাবমূর্তি বজায় রাখার চেষ্টা করুন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি হবে সৌভাগ্যের। প্রতিযোগিতামূলক পরীক্ষায় আপনি প্রচুর সাফল্য পাবেন। কেউ কেউ বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন।

তুলা- আপনার শরীর ভালো থাকবে না। যে কোনও কাজে স্ত্রীকে পাশে পাবেন। পরিবারের সঙ্গে সময় ভালো কাটবে। হঠাৎ করে ঘুরতে যাওয়ার ব্যাপারে পরিকল্পনা করতে পারেন। বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে। আবেগের প্রতি সংযম থাকা জরুরি।

বৃশ্চিক- পড়ুয়াদের জন্য আজকের দিনটি খুবই ভালো। সন্তানের তরফে কোনও ভালো খবর পেতে পারেন। হার্টের সমস্যা চিন্তার কারণ হতে পারেন। পরিবারে শান্তি ও সুখ বজায় থাকবে। ক্রীড়া ক্ষেত্রে সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় খুব একটা অনুকূল নয়।

ধনু- কর্মক্ষেত্রে উন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের পড়াশুনা নিয়ে দুশ্চিন্তা দেখা দিতে পারে। বাড়তে অতিথি আগমনের সম্ভাবনা রয়েছে। চাকরি ক্ষেত্রে কোনও বাধার সম্মুখীন হতে পারেন। জীবন সঙ্গীর সঙ্গে কোনো বিষয়ে তর্ক হতে পারে।

মকর- কর্মক্ষেত্রে সুনাম অর্জন করতে পারেন। বাড়িতে অতিথি আগমনের সম্ভাবনা রয়েছে। তাড়াহুড়ো করে বড় কোনো সিদ্ধান্ত না নেওয়াই ভালো। ব্যবসায়িক ক্ষেত্রে ঝুঁকি না নেওয়া হবে বুদ্ধিমানের কাজ। পায়ের সমস্যা ভোগাতে পারে।

কুম্ভ- লেখাপড়ার প্রতি আগ্রহ বাড়তে পারে। শিল্প কর্মের সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য শুভ সময়। অপ্রত্যাশিতভাবে কিছু টাকা বারোটি উপার্জন হতে পারে। কাজের চাপ থাকবে। তবে সেই চাপ কাটিয়ে সাফল্যের মুখ দেখবেন শীঘ্রই।

মীন- আয়ের পাশাপাশি ব্যয়ও বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির সঙ্গে সম্পর্কিত কোনও বিষয় নিয়ে পিতা-মাতার সঙ্গে বিবাদ হতে পারে। বাড়ির বাইরে সম্মান বজায় থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়ে বক্তার ভূমিকায় আপনাকে দেখা যেতে পারে। পেটের সমস্যায় হতে পারে চিন্তার কারণ।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন