আজ সাফল্যের সিঁড়ী চড়বে ৩ রাশি, আজকের রাশিফল ১৯ সেপ্টেম্বর

Published on:

ajker rashifal 12 sept

আজ ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিনটি বহু রাশির ক্ষেত্রে লাভদায়ক হতে চলেছে। আজ শ্রদ্ধাপক্ষের দ্বিতীয় দিনে বৃদ্ধযোগ, ধ্রুব যোগ এবং উত্তর ভদ্রপদ নক্ষত্রের শুভ সংমিশ্রণ তৈরি হচ্ছে, যার কারণে আজকের দিনের গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, পিতৃপক্ষের দ্বিতীয় দিনে গঠিত শুভ যোগের উপকারিতা পেতে চলেছেন ৫টি রাশি। আজ বেশ কিছু রাশির জাতকরা কঠোর পরিশ্রমের শুভ ফলাফল পাবে এবং সমাজে সম্মান বাড়বে। আসুন তাহলে জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১৯ সেপ্টেম্বর দিনটি শুভ হতে চলেছে।

মেষ- মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভাল হিসেবে প্রমাণিত হতে চলেছে। আজ কোনও ভাল খবর পেতে পারেন। আর্থিক দিক থেকে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। কিছু কারণ নিয়ে মন বিচলিত থাকবে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। কোনো বন্ধুর কাছ থেকে ব্যবসায়ীক বিষয়ে ভালো অফার পেতে পারেন।

WhatsApp Community Join Now

বৃষ- আজ আপনার দিনটি উত্থান-পতনে পূর্ণ থাকবে। তবে সন্ধ্যার মধ্যে পরিস্থিতি আপনার পক্ষে অনুকূল হবে। মন অস্থির থাকবে। অপ্রয়োজনীয় রাগ এবং বিতর্ক এড়িয়ে চলুন। চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে। চাকরির পরিস্থিতি ভালো থাকবে। ব্যবসায়ীরা লাভবান হবেন।

মিথুন- আজ কিছু বিষয়ে ধৈর্য ধরুন। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। স্ত্রীর সমর্থন পাবেন। বন্ধুদের সহযোগিতাও পাবেন। অর্থের নতুন উৎস তৈরি হবে। আপনার অনুকূলে নক্ষত্র থাকায় আপনি যে কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পেতে পারেন।

কর্কট- আজ আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। অফিসে সহকর্মী এবং সিনিয়রদের সমর্থন আপনার মনোবলকে দ্বিগুণ করবে। আজ শান্ত থাকুন। ধৈর্য ধরুন। পরিবারেও শান্তি বজায় রাখুন। চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে। চাকরিজীবীদের অফিস রাজনীতি থেকে দূরে থাকা উচিত, অন্যথায় সম্মানে আঘাত লাগতে পারে।

সিংহ- আজ এই রাশি আয়ের নতুন উৎস খুলে যাবে। তাই আজ আপনার একটি অর্থনৈতিক বাজেট তৈরি করা উচিত। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের সমর্থন পাবেন। লাইফস্টাইল প্রভাবিত হতে পারে। আপনি নতুন কাজের অফার পাবেন, যা মনকে খুশি করবে। পড়ুয়ারা সুসংবাদ পেতে পারেন।

কন্যা- সাহিত্যিক কিংবা লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আজকের দিনটি ভালো যাবে। কথাবার্তা বলার ক্ষেত্রে শান্ত থাকুন। পরিবারের সমর্থন পাবেন। সব কাজে আপনি আগ্রহী হবেন। ব্যবসা থেকে আয় বাড়তে পারে। সম্পদ বাড়বে। স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন।

তুলা রাশি- আজ আপনার ব্যবসা বাড়বে। ব্যবসায় প্রসারের সুযোগ আসবে। অর্থ লাভের সুযোগ থাকবে, তবে ব্যয়ও বাড়বে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। পরিবারের সমর্থন পাবেন। বিবাহযোগ্যদের বিয়ে ঠিক হবে। অফিসে নতুন ভূমিকা বা দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক- আজ কারোর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। ব্যবসায়ীরা যথেচ্ছ মুনাফা করতে পারেন। শিক্ষা সম্পর্কিত কাজে অসুবিধা হতে পারে। অফিসে সকলের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। আজ আপনি আপনার নেতৃত্বের দক্ষতা প্রদর্শনের সুযোগ পাবেন। আপনি আর্থিকভাবে ভাল থাকবেন। স্বাস্থ্যও ভালো লাগছে।

ধনু রাশি – আজ আপনার মনে উত্থান-পতন থাকবে। নেতিবাচক চিন্তা এড়িয়ে চলুন। আপনার প্রিয়জনের স্বাস্থ্যের যত্ন নিন। বন্ধুর সহায়তায় ব্যবসার সুযোগ পাওয়া যাবে। ভালো চাকরির প্রস্তাব আসবে। আয়ের নতুন উৎস তৈরি হবে।

মকর- চাকরিতে পদোন্নতির সুযোগ থাকবে। কাজের জায়গা পরিবর্তনের সম্ভাবনা। সব কাজে সম্মান পাবেন। আর্থিক পরিস্থিতি ভাল হতে চলেছে। স্বাস্থ্যও আপনার অনুকূলে থাকবে।

কুম্ভ- একাডেমিক কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়বে এবং আয়ও বাড়তে পারে। সন্তানের কাছ থেকে সুসংবাদ পাবেন। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। আজ কাউকে সহজে বিশ্বাস করবেন না, ঠকতে হতে পারে।

মীন- আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে ভাল সময় কাটাবেন। আপনার গুরুত্বপূর্ণ কাজ শেষ হতে পারে। পারিবারিক জীবনে সুখ আসবে। জমি, বিল্ডিং এবং যানবাহন কেনার জন্য আজকের দিনটি শুভ। আটকে থাকা সমস্ত কাজ সম্পন্ন হবে। ব্যবসায় পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন