আর্থিক উন্নতি, সুখ স্বাচ্ছন্দ্য উপচে পড়বে সংসারে! সূর্য গোচরে বেশ লাভবান হবে এই ৫ রাশি

Published on:

surya gochar 2024

প্রীতি পোদ্দার: গ্রহের নানা দিক প্রত্যাবর্তনের মাধ্যমে বিভিন্ন রাশির ওপর নানা প্রভাব পড়ে। সেই প্রভাব কখনও ভালো হয় তো আবার কখনও মন্দ। যার মধ্যে অন্যতম হল সূর্য গোচর। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সূর্যকে সমস্ত গ্রহের রাজা বলে মনে করা হয়। গণনা অনুযায়ী জানা গিয়েছে গত সোমবার, অর্থাৎ ১৬ সেপ্টেম্বর, শুক্লপক্ষের চতুর্থী তিথিতে, সূর্য ভারতীয় সময় সন্ধ্যা ৭.৪৪ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করেছে। এবং আগামী ১৭ অক্টোবর সন্ধ্যা ৭:৫২ মিনিটে তুলা রাশিতে প্রবেশ করবে। এই গোচরের ফলে বেশ কিছু রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। আজকের প্রতিবেদনের মাধ্যমে সম্পূর্ণটা জেনে নিন বিস্তারিত।

কর্কট রাশি

সূর্যের গোচরে এই শুভ সময়ে যে সকল রাশির ভাগ্য খুলতে চলেছে, তাদের মধ্যে অন্যতম হল কর্কট রাশি। এই সময় চাকরিজীবীরা পদোন্নতির অনেক সুযোগ পাবেন। এছাড়াও আবার চাকরির সুবাদে ভ্রমণ করতে যেতে পারবেন। যারা ব্যবসা করছেন তারা এই সময়ে ভালো লাভের আশা করতে পারবেন। পাশাপাশি পরিবারের সঙ্গে এক সুন্দর মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।

WhatsApp Community Join Now

মেষ রাশি

কন্যা রাশিতে সূর্যের গোচর এর ফলে উন্নতি ও সাফল্য বয়ে নিয়ে আসবে মেষ রাশির জাতক জাতিকাদের জীবনে। আর্থিক ক্ষেত্রে, অন্যান্য উৎস থেকে আয় আসবে আপনার সংসারে। কর্মজীবনে স্থিতিশীলতা আসবে এবং ব্যবসায়ে লাভ হবে। তবে এর পাশাপাশি এই রাশির জাতক জাতিকাদের ব্যক্তিগত জীবনে বেশ কিছু বিষয়ে নজর দিতে হবে। এমনকি সন্তানের স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে। দূরে কোথাও সঙ্গীর সঙ্গে বেড়াতে যেতে পারেন।

মিথুন রাশি

সূর্যের গোচরের ফলে মিথুন রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে সাফল্য নেমে আসবে। বিদেশে নতুন চাকরির সুযোগ আসবে। এবং ব্যবসায়িক লাভ বৃদ্ধি পাবে। এছাড়াও আর্থিকভাবে লাভবান হবেন এবং আর্থিক অবস্থার উন্নতি হবে। এছাড়াও ব্যক্তিগত জীবনে অনেক আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ মিলবে।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক জাতিকাদের কন্যা রাশিতে সূর্যের গোচর পরিবারে উন্নতি ও সুখ বয়ে আনবে। কর্মক্ষেত্রে আয় বাড়বে এবং এর পাশাপাশি আপনি সঞ্চয়ের দিকে মনোনিবেশ করতে পারবেন। ব্যবসায় লাভ এবং নতুন ডিল হবে। ব্যক্তিগত জীবন বেশ প্রেমময় হয়ে উঠবে।

কন্যা রাশি

কন্যা রাশিতে সূর্যের গোচর চাকরিজীবীদের জন্য অত্যন্ত শুভ ও ফলদায়ক হতে চলেছে। কর্মরত ব্যক্তিরা নতুন কাজের জন্য ভাল সুযোগ পাবেন, যা তাদের সন্তুষ্টি ও আনন্দ দেবে। এছাড়াও নতুন কৌশল অবলম্বন করতে পারেন, যা আপনাকে এক নতুন কেরিয়ারের দিকে একটি নতুন দিশা দেবে।

তুলা রাশি

এই সময়টিও তুলা রাশির জীবনে পদোন্নতির ইঙ্গিত দেয়। ব্যবসাতে লাভবান হবেন। এছাড়াও আপনার সুকৌশল আপনাকে লাভবান করে তুলবে এবং প্রতিযোগীদের থেকে এগিয়ে যেতে সাহায্য করবে।

কুম্ভ রাশি

এই রাশির জাতক জাতিকাদের সঙ্গীর সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হয়ে উঠবে এবং স্বাস্থ্য ভালো থাকবে। কেরিয়ারের জন্য এটি খুব ভালো সময়। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে এবং সম্মান বৃদ্ধি পাবে। একই সময়ে, আপনি সাহসের সঙ্গে চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন