কড়া নজর শনির, দুর্গাপুজো থেকেই জীবন কঠিন হবে এই ৩ রাশির

Published on:

angry shani dev

ইন্ডিয়া হুড ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী শনিদেবকে কর্মফল দাতা বলা হয়ে থাকে। বিভিন্ন রাশির ওপর শনিদেব শ্লথ গতিতে ভ্রমণ করে থাকেন। প্রায় এক একটি রাশিতে ভ্রমণ সম্পন্ন করতে তাঁর আড়াই বছর সময় চলে যায়। শনির এই গোচরের সময় কিছু রাশির জীবনে যেমন সাড়েসাতি নেমে আসে ঠিক তেমনই আবার কিছু রাশির জীবনে আড়াইয়ের দশা শুরু হয়। অন্যদিকে আবার শনি মার্গি গতিতে ভ্রমণ করতে করতে বক্রী অর্থাৎ উলটো পথে হাঁটতে শুরু করে। অর্থাৎ প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে বিভিন্ন রাশির জীবনে সুখ দুঃখ নেমে আসে।

সম্প্রতি জ্যোতিষ শাস্ত্রের গণনা অনুযায়ী জানা গিয়েছে, চলতি বছর আগামী ১৫ নভেম্বর কুম্ভ রাশির মার্গি হতে চলেছেন শনিদেব। এর ফলে বিপরীতমুখী অবস্থায় শনিদেব স্বাভাবিকের তুলনায় বেশি শক্তিশালী এবং প্রভাবশালী হতে চলেছে। শুধু তাই নয় কুম্ভ রাশিতে শনিদেবের মার্গি হওয়ার ফলে বিশেষ ৩ রাশির ওপর ভয়ংকর প্রভাব পড়তে চলেছে। আজকের প্রতিবেদনের মাধ্যমে সম্পূর্ণটা জেনে নিন বিস্তারিত।

WhatsApp Community Join Now

মকর রাশি

শনি গ্রহের বিপরীতমুখী হওয়ার সঙ্গে সঙ্গে মকর রাশির জাতকদের জীবন পরিবর্তন হতে দেখা যাবে। জীবনে ঝামেলা বাড়তে থাকবে। ছোটখাটো বিষয় নিয়ে বিবাদ শুরু হতে পারে কাছের মানুষের সঙ্গে। পাশাপাশি মানসিক চাপও বাড়তে পারে। শত্রুরা আধিপত্য বিস্তার করার চেষ্টা করবে। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। আপনাকে সময়ে সময়ে ভ্রমণ করতে হবে। এই যাত্রা ব্যয়বহুল হতে পারে।

কুম্ভ রাশি

এই রাশির জাতক জাতিকাদেরও শনির বিপরীতমুখী গতির কারণে সমস্যার সম্মুখীন হতে হবে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে, মন মেজাজ খারাপ থাকতে পারে। ব্যবসায় আর্থিক ক্ষতি হতে পারে। কাউকে অন্ধভাবে বিশ্বাস করা উচিত হবে না। অলসতার কারণে কোনও কাজ সময়মতো শেষ হবে না। শিক্ষার্থীদের পড়ালেখা ভাল লাগবে না।

মীন রাশি

এই রাশির জাতক জাতিকাদের জীবনে নেমে আসবে দুর্যোগ। আদালতের মামলায় সিদ্ধান্ত অনুকূলে আসবে না। মানসিক চাপও থাকতে পারে। যদি যানবাহন চালান তবে সাবধানে চালান কারণ আঘাতের সম্ভাবনা রয়েছে। অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। শনি যতদিন পিছিয়ে থাকবে ততদিন নতুন কোনও কাজ শুরু করবেন না। চরম আর্থিক সঙ্কটেও ভুগতে হতে পারে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন